২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:২৫/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১:২৫ পূর্বাহ্ণ

ছদ্মবেশী প্রক্সি সরকার চায় বিএনপি জামায়াত: ইনু

     

জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, দল নিরপেক্ষ সরকারের বিষয়ে জামায়াত-বিএনপির দাবি যতই নিষ্পাপ হোক না কেন, তাদের এ দাবি ছদ্মবেশী প্রক্সি সরকার আনার ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না।

তিনি বলেন, ‘বর্তমান সরকারের মেয়াদ পূর্ণ হওয়া ও নির্বাচন সময় এগিয়ে আসার সঙ্গে তাল মিলিয়ে দেশের রাজনীতিতে উত্তাপ ও উত্তেজনা বাড়ছে। বিএনপি-জামায়াত এবং তাদের রাজনৈতিক সঙ্গীরা নির্বাচনের আগেই সরকার উৎখাত করে সংবিধান বহির্ভূত অস্বাভাবিক সরকার আনার জন্য মাঠ গরম করছে। যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়ন তাদের ভূ-রাজনৈতিক স্বার্থে জামায়াত-বিএনপির অসাংবিধানিক রাজনীতি, ষড়যন্ত্র, চক্রান্তের রাজনীতিকে প্রকাশ্যে সমর্থন দিচ্ছে।

বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদের জাতীয় কমিটির সভার শুরুতে সভাপতির বক্তৃতায় ইনু এসব কথা বলেন।

দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার সভায় দেশের সর্বশেষ রাজনৈতিক রিপোর্ট উত্থাপন করেন। সভায় বক্তৃতা করেন দলের কার্যকরী সভাপতি রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য মোশাররফ হোসেন, প্রফেসর আনোয়ার হোসেনসহ অনেকে। সভার শোক প্রস্তাব পাঠ করেন দলের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন।

সভায় কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য, উপদেষ্টামণ্ডলীর সদস্য এবং সব জেলা ও মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা অংশ নেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply