২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:৫৬/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৬:৫৬ অপরাহ্ণ

শোরের শার্শা সীমান্তে ৬১পিচ স্বর্ণের বারসহ ৩ পাচারকারী আটক 

     

বেনাপোল (যশোর) সংবাদদাতা
ভারতে পাচারের সময় যশোরের শার্শা উপজেলার কায়বা সীমান্ত থেকে ১৩ কেজি ১৪৩ গ্রাম ওজনের ৬১পিচ স্বর্ণের বারসহ ৩ পাচারকারীকে আটক করেছে বিজিবি।
মঙ্গলবার (০৪ এপ্রিল) বিকালে কায়বা সীমান্তের গাজীর কায়বা সাহেবের ব্রীজ নামক স্থান থেকে তাদের আটক করা হয়।
জব্দকৃত স্বর্ণের মূল্য ১১ কোটি ২০ লক্ষ টাকা বলে জানান তিনি।
আটক ৩ জন হলেন-নড়াইল জেলার লোহাগড়া থানার বড়দিয়া গ্রামের আলেক মোল্লার ছেলে জাহিদুর রহমান (৪৫) ও একই এলাকার ইনসান কাজীর ছেলে হৃত্তিক কাজী (২০) এবং যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের ইউনুচ আলীর ছেলে বেল্লাল হোসেন (২৩)।
খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান পিএসসি এ তথ্য নিশ্চিত করে জানান, কায়বা সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের বার পাচার হয়ে ভারতে যাচ্ছে জানতে পেরে বিজিবি ব্যাটালিয়নের বিশেষ একটি টহল দল কায়বা সীমান্তের গাজীর কায়বা সাহেবের ব্রীজ নামক স্থানে অভিযান চালায়। এসময় একটি মোটরসাইকেলসহ তিনজন পাচারকারীকে আটক করা হয়। পরে মোটরসাইকেলটি কায়বা বিজিবি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৬১ পিস স্বর্ণের বার জব্দ করা হয়। যার ওজন ১৩ কেজি ১৪৩ গ্রাম এবং সিজার মূল্য ১১ কোটি ২০ লাখ টাকা।
তিনি আরও বলেন, আটক ৩ জনকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। জব্দকৃত স্বর্ণ যশোর কাস্টমসের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply