২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:১৬/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১১:১৬ অপরাহ্ণ

এটিএম পেয়ারুল ইসলাম স্বাধীনতা মেলার চেয়ারম্যান নির্বাচিত

     

আগামী ১৭ মার্চ থেকে ২১ মার্চ  পর্যন্ত ৫ দিনব্যাপী ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানো’ শীর্ষক অসমাপ্ত আত্মজীবনীর প্রশ্নোত্তর বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান এবং স্বাধীনতা মেলা অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের সর্বস্তরের মুক্তিযোদ্ধাদের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন উপলক্ষে এই মেলা মিউনিসিপ্যাল মডেল হাইস্কুল মাঠে অনুষ্ঠানের কথা রয়েছে। এ উপলক্ষে এক প্রস্তুতি সভা  ২২ জানুয়ারি দোস্ত বিল্ডিংস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালীন সিএনসি ফেরদৌস হাফিজ খান রুমু।

এই সভায়  আলোচনায় অংশ নেন বীর মুক্তিযোদ্ধা পান্টু লাল সাহা,  মোহাম্মদ ইউসুফ, ভানু রঞ্জন চক্রবর্তী,   রমিজ উদ্দিন আহমদ, সাহাবউদ্দিন মজুমদার, বাদশা মিয়া,  জমির উদ্দিন, অঞ্জন কুমার সেন ও ঝুলন কান্তি চক্রবর্তী।

এইসময় উপস্হিত ছিলেন মুক্তিযোদ্ধার সন্তান নজরুল ইসলাম মোস্তাফিজ, রুপম মুৎসুদ্দী টিটু, নারী নেত্রী রোজী চৌধুরী ও রোকসানা পলি । সভায় সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলামকে পরিষদের চেয়ারম্যান করে ৩১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ও বিভিন্ন উপ কমিটি গঠন করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply