ডিসেম্বর ৩, ২০২২ ৫:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উপ দপ্তর সম্পাদক নির্বাচিত মোহাম্মদ আবদুল কাইয়ুম

চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের পূর্ণাঙ্গ কমিটিতে উপ দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ   আবদুল কাইয়ুম।
তিনি চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগ, উত্তরজেলা ছাত্রলীগ, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগ, রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক,  রাঙ্গুনিয়া  উপজেলা ছাত্রলীগের সক্রিয় সদস্য হিসেবে নিয়মিত কার্যক্রমে অংশগ্রহন করেন। তিনি তৃনমূল পর্যায় হতে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক চট্রগ্রাম কলেজের সাবেক মেধাবী এ ছাত্রনেতা মোহাম্মদ আবদুল কাইয়ুম।
বঙ্গবন্ধুকে ভালবেসে, বঙ্গবন্ধুর আদর্শের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে অষ্টম শ্রেণিতে থাকা অবস্থায় বঙ্গবন্ধুর আদর্শের পাঠ গ্রহন করেন।
মোহাম্মদ আবদুল কাইয়ুম ২০০০ সাল হতে রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সক্রিয় ও একনিষ্ঠ কর্মী হিসেবে ছাত্র রাজনীতিতে হাতেখড়ি।
পরবর্তীতে চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগ, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের একজন আদর্শিক কর্মী হিসেবে ছাত্রলীগের দীক্ষা নেন, পরবর্তীতে উত্তরজেলা যুবলীগের কর্মসূচিতে অগ্রনী ভূমিকা পালন করেন।
চট্টগ্রাম কলেজ প্রাক্তন ছাত্রলীগ পরিষদের উপ দপ্তর সম্পাদক নির্বাচিত করায় সভাপতি ডাঃ শেখ শফিউল আজম ও সাধারন সম্পাদক মো লিয়াকত আলী খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
উল্লেখ্য যে, ১৭ সেপ্টেম্বর ২০২২ সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় এবং ০৩ অক্টোবর ২০২২ পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
শেয়ার করুনঃ

Leave a Reply