২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৬:৩৩/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৬:৩৩ পূর্বাহ্ণ

আনোয়ারায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

     

আনোয়ারা প্রতিনিধি
“নির্ভুল জন্ম-মৃত্যু নিবন্ধন করব, শুদ্ধ তথ্য ভান্ডার গড়ব” এই শ্লোগানকে সামনে রেখে চট্টগ্রামের আনোয়ারায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে বৃহস্পতিবার( ৬ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মামুনুর রশিদ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা বি.ইউ. এম. আমানতগীর,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মাঝে বীর মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী, নোয়াব আলী, এমএ কাইয়ুম শাহ, অসীম কুমার দেব,কলিম উদ্দিন, আজিজুল হক চৌধুরী বাবুল ও মাস্টার মোহাম্মদ ইদ্রীস প্রমুখ।
অনুষ্ঠানে জন্ম ও মৃত্যু নিবন্ধ কার্যক্রমে সাফল্যের স্বীকৃতি স্বরুপ বারশত ইউনিয়নের এমএ কাইয়ুম শাহকে শ্রেষ্ঠ চেয়ারম্যানে, বটতলী ইউনিয়ন পরিষদের মেম্বার মাহাবুব আলী শ্রেষ্ঠ ইউপি সদস্য, চাতরী ইউনিয়নের সচিব শাহ আলমকে শ্রেষ্ঠ ইউপি সচিব ও নাসিমা আক্তার চৌধুরীকে শ্রেষ্ঠ সহকারী স্বাস্থ্য পরিদর্শকের পুরস্কার প্রদান করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply