২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / ভোর ৫:৩৫/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৫:৩৫ পূর্বাহ্ণ

গাজীপুরে তুচ্ছ ঘটনার জের : কিশোর ব্যবসায়ী খুন, আহত ১, আটক ১

     

 

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক)

গাজীপুরে তুচ্ছ ঘটনার জেরে ৩ আগস্ট বৃহস্পতিবার বিকেলে ফার্ণিচার ব্যবসায়ী এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করেছে কয়েক সন্ত্রাসী। তাকে বাঁচাতে গিয়ে হত্যাকারীদের ছুরিকাঘাতে অপর এক ব্যক্তি আহত হয়েছে। এসময় এক সন্ত্রাসীকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহতের নাম রতন মিয়া (১৭)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষ্মীপুরা এলাকার সালাহ উদ্দিন ওরফে সেলা মিয়ার ছেলে।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের লক্ষ্মীপুরা এলাকার চা-পুরি বিক্রির একটি দোকানের বেঞ্চে বসাকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেলে ফার্নিচার ব্যবসায়ী রতনের সঙ্গে সাগর ও লিমন নামের দু’যুবকের বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়। সাগর গাজীপুর সিটি কর্পোরেশনের মারিয়ালী কলাবাগান এলাকার কামাল হোসেনের ছেলে এবং লিমন একই এলাকার সুলতান উদ্দিনের ছেলে। বাকবিতন্ডার এক পর্যায়ে রতনকে জাপটে ধরে রাখে সাগর। এসময় লিমন ওই দোকান থেকে পিঁয়াজ কাটার ছুরি নিয়ে রতনের কাঁধের সামনে ও পেছনে এবং পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। রতনকে বাঁচাতে এলাকাবাসি এগিয়ে এলে লিমন অপর এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে রতন গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে সাগরকে আটক করে এবং আহত দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রতনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে এলাকাবাসী আটক সাগরকে (১৮) ছোরাসহ পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে ঘটনার পর থেকে লিমন (১৮) পলাতক রয়েছে।

নিহতের বাবা সালাহ উদ্দিন জানান, হত্যাকারী লিমন ও সাগর থানা পুলিশের সোর্সের কাজ করে। তারা বিকেলে রতনকে ডেকে কলাবাগান এলাকায় নিয়ে খুন করে। জমির নিয়ে বিরোধের কারনে তারা দীর্ঘদিন ধরে নানাভাবে হয়রানী করে আসছিল। ইতেপূর্বে তারা একাধিকবার হত্যারও হুমকি দিয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply