২ মে ২০২৪ / ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৫৮/ বৃহস্পতিবার
মে ২, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ

লিফলেট

     

জয় বাংলা    বিসমিল্লাহ হিররাহমানির রাহিম   জয় বঙ্গবন্ধু

শেখ হাসিনার সালাম দিন নৌকা মার্কায় ভোট দিন

জাবেদ ভাইয়ের সালাম দিন নৌকা মার্কায় ভোট দিন

জানে আলম ভাইয়ের সালাম দিন নৌকা মার্কায় ভোট দিন

প্রিয় ইউনিয়নবাসী,

আসসালামু আলাইকুম ওয়ারাহামুতুল্লাহে ওয়াবারাতুহু , হিন্দু ভাইবোনদের প্রতি নমস্বার । সবার প্রতি আমার সালাম ও শুভেচ্ছা নেবেন।

আপনারা জানেন, আগামী ৫ই জানুয়ারী ২০২২ রোজ      বার  আমার ও আপনার জন্মভুমি রায়পুর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনে আমি পুনরায় চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমার মতো আরো অনেকে এই পদে প্রার্থী হবার জন্য তদবির করেছে। এইদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  আওয়ামী লীগের নির্বাচন মনোনয়ন বোর্ড ও আমাদের মহান নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র সুযোগ্য তনয় জাতীসংঘ পদক প্রাপ্ত সফল ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আমাকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। এই জন্য ৩নং ইউনিয়ন বাসীর পক্ষ থেকে আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মনোনয়ন বোর্ড ও ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ’র প্রতি চির কৃতজ্ঞতা জানাচ্ছি।

প্রিয় এলাকাবাসী,

বিগত সময়ে আমি এই ইউনিয়নে আপনাদের চেয়ারম্যান ছিলাম। প্রথমে আমি বলি, আমার অজান্তে কোন কারণে যদি কেউ কষ্ট পেয়ে থাকেন সে জন্য আমি দুঃখ প্রকাশ করছি। দৃঢ়ভাবে বলতে চাই, আমি কখনো ক্ষমতার প্রভাব দেখায়নি। কোন প্রকার প্রতিশোধ পরায়ন ছিলাম না। বড় মন নিয়ে সবার সাথে মিলে মিশে পরিষদ পরিচালনা করেছি। উন্নয়ন, শৃখংলা ও এলাকার মান সম্মান রক্ষার্থে আমি সবসময় নিবেদিত ছিলাম। সরল মনে কড়া কথা বললেও আমি কারও প্রতি হিংসা বিদ্বেষ রাখিনা। সবাইকে আমি আন্তরিকভাবে ভালবাসি ।যারা আমারকে ভালো করে জানেন তারা  এই কথার  সত্যতাও জানেন।

সম্মানিত এলাকাবাসী,

আমাদের মহান নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র সুযোগ্য তনয় জাতীসংঘ পদক প্রাপ্ত সফল ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদএমপি’র এর দিক নির্দেশনায় আমাদের ইউনিয়নকে নিয়ে আমি দিনরাত কাজ করে চলেছি । গোটা ইউনিয়নকে ঢেলে সাজিয়ে সমৃদ্ধ , উন্নত ও ডিজিটাল এলাকায় গড়ে তোলার লক্ষে এগিয়ে চলেছি। উন্নয়নের বহু কাজ চলমান রয়েছে । সম্ভবনাময় রায়পুর ইউনিয়ন একটি পরিকল্পিত রুপরেখায় আমরা দাড়ঁ করিয়েছি। এটি বাস্তবায়নে পুনরায়  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  ভুমিমন্ত্রী মহোদয়ের নৌকা প্রতীকের প্রার্থীর জয়ী হবার দরকার রয়েছে । যা আপনারাই ভালো জানেন। এই রায় প্রদানে  এখন আপনাদের সুযোগ সৃষ্টি হয়েছে।

প্রিয় ভাইবোনেরা,

ইউনিয়নের  স্কুল, মাদ্রসা, মসজিদ, মক্তব, কবরস্থান ও অসংখ্য রাস্তাঘাটের উন্নয়ন করেছি। বাকী গুলো পর্যায়ক্রমে যথাযথভাবে করার পরিকল্পনা নেয়া আছে। আধুনিক ইউনিয়ন ভবন করার জন্য জমি ক্রয় করেছি। অচিরে ভবন নির্মাণ করা হবে।  ইউনিয়নকে মাদকমুক্ত করে সুনাম ফিরিয়ে আনার জন্য ও টেকসই বাঁধ নির্মাণে আমি বরাবরই আপোষহীন ছিলাম। ছিলাম সকল সামাজিক সংগঠনের গঠনমূলক সকল পজিটিভ কাজে। এ ধারা অব্যাহত রাখতে পারলে আমাদের প্রিয় ইউনিয়নটি দক্ষিণ চট্টগ্রামের মধ্যে সমৃদ্ধ,  আধুনিক ও ডিজিটাল ইউনিয়নে পরিণত করতে পারব ইনশাল্লাহ ।

সম্মানিত  ভোটারগণ,

আমি আবারো বলছি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  আওয়ামী লীগের নির্বাচন মনোনয়ন বোর্ড ও আমাদের মহান নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র সুযোগ্য তনয় জাতীসংঘ পদক প্রাপ্ত সফল ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আমাকে নৌকা প্রতীকে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন। যদি সুযোগ না দিত তাহলে আমি দলীয় শৃখংলা ভেঙ্গে বিদ্রোহী প্রার্থী হতাম না। দলের সুনাম ক্ষতি হয় এমন কোন কাজ করতাম না।  তখন মনে করতাম দল যা ভালো মনে করেছে সেটা সঠিক করেছে। কখনো ভুমিমন্ত্রীর কথা না শুনে শৃখংলা ভেঙ্গে দলে বিশৃখংলা সৃষ্টি করতাম না। আসুন বিশৃখংলা না করে দল ও নেত্রীর প্রতি এবং মন্ত্রীর প্রতি বিনয়ী হয়ে নিজেদের মাতৃভুমির উন্নয়নে ভুমিকা রাখি। উন্নয়নের ধারা অব্যাহত রেখে ইউনিয়নকে ঢেলে সাজাই।

নিবেদক

আপনাদেরই

জানে আলম চেয়ারম্যান

৩ নং রায়পুর ইউনিয়ন পরিষদ ।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply