২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:৩৩/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ৮:৩৩ অপরাহ্ণ

বেনাপোলে বৈদেশিক মুদ্রাসহ ভারতীয় নাগরিক আটক

     

 

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল চেকপোষ্ট এলাকা থেকে ৫৭ হাজার ৫শ’ সৌদি রিয়েল, ৮শ’ ভারতীয় রুপি ও ৪ হাজার ৬১২ বাংলাদেশী টাকাসহ কলিম হোসেন (৩২) নামে ভারতীয় এক পাসপোর্টযাত্রীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। সে ভারতের ২৪ পরগঁনা জেলার বেলঘরিয়া সেকেমজি রোড কামার হাটি এলাকার মুসলিম হোসেনের ছেলে। মঙ্গলবার সকালে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। যা বংলাদেশী টাকায় প্রায় ১৩ লাখ টাকা।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মনির হোসেন জানান, মঙ্গলবার সকালে ভারত থেকে বেনাপোল ইমিগ্রেশন হয়ে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে পৌঁছালে তাকে সন্দেহবশত ক্যাম্পে এনে তার ল্যাগেজ তল্লাশি করা হয়। এ সময় তার ল্যাগেজ থেকে ৫৭ হাজার ৫শ’ সৌদি রিয়েল, ৮ শ’ ভারতীয় রুপি, ৪ হাজার ৬১২ বাংলাদেশী টাকা ও ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। যার সিজার মুল্য প্রায় ১৩ লাখ টাকা। আটককৃত আসামীকে বৈদেশিক মুদ্রাসহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানায় বিজিবি।
ভারতীয় নাগরিক কলিম জানায়, সে টাকা নিয়ে ঢাকায় যাওয়ার উদ্দেশ্য এসেছিল। ঢাকায় সে এসব টাকা বেচাকেনা করে থাকে এবং ভারতের চেয়ে বাংলাদেশে লাভ বেশি বলে সে জানায়। #

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply