ডিসেম্বর ৫, ২০২১ ৪:৪২ অপরাহ্ণ

এম এ মতিনের আনোয়ারার গ্রামের বাড়ীতে দারোয়ানের উপর দুষ্কৃতকারীর হামলা ও ঘরের দরজা জানালা ভাংচুর

আনোয়ারা প্রতিনিধি

 

 

 

 

ইসলামী ফ্রন্ট্রের মহাসচিব এম এ মতিনের আনোয়ারা গ্রামের বাড়ীতে দারোয়ানের উপর দুষ্কৃতকারীর হামলা ও ঘরের দরজা জানালা ভাংচুরের ঘটনা ঘটেছে।এই বিষয়ে হামলার শিকার আবদুর রহিম থানায় ঘটনাটি অবহিত করেছে।

জানা গেছে, ইসলামী ফ্রন্ট্রের মহাসচিব এম এ মতিনের গ্রামের বাড়ী আনোয়ারার বরুমছড়া গ্রামে ।তিনি ব্যবসা ও রাজনৈতিক কারণে শহরে বসবাস করেন।ফলে তার বাড়ীতে তার ঘর দেখাশুনা করার জন্য জনৈক আবদুর রহিমকে দারোয়ান হিসেবে নিয়োগ দেন তিনি।ওই দারোয়ানের বাড়ী বাঁশখালী উপজেলায়। দারোয়ান আবদুর রহিম দীর্ঘ ১২ বছর ধরে ওই ঘর পাহারা দেয় ও সপরিবারে ওই ঘরেই থাকে।

স্হানীয় সুত্রে ও হামলার শিকার আবদুর রহিমের আবেদনে জানা গেছে, কতিপয় দুস্কৃতকারী ও পাশের বাড়ীর আবদুল মোনাফের স্ত্রী, পুত্র ও মেয়ে মিলে দারোয়ানের পরিবারের উপর অত্যাচার চালিয়ে আসছে।সর্বশেষ গত ২৭ ফেব্রুয়ারী আবদুল মোনাফের ছেলে সিরাজ ও আরো কয়েকজন মিলে অতর্কিতভাবে দিন দুপুরে মতিন সাহেবের ঘরে ঢুকে দরজা জানালা ভাংচুর করে দারোয়ান ও দারোয়ানের স্ত্রী ও মেয়েকে শাররীক নির্যাতন করে।

সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে দারোয়ানের ১৮ বছরের মেয়ে কাশেফিয়াকে অনৈতিক প্রস্তাব দেয় আবদুল মোনাফের ছেলে সিরাজ। ওই অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় এই ঘটনা ঘটেছে বলে স্হানীয়ভাবে জানা গেছে।এদিকে অন্য একটি সুত্রে জানা গেছে, আবদুল মোনাফের ঘরে বিরাট একটি মাটি গর্তে মাদক জমা রাখে ও বেচাবিক্রি করে থাকে।এই মাদক বিক্রির সুত্র ধরে এই বাড়ীতে উঠতি বয়সের লোকজনের আসা যাওয়া হয়।এসব অবৈধ কাজে দারোয়ান আবদুর রহিম পরিবার পার্শ্ববর্তী আবদুল মোনাফ পরিবারের বাঁধা হয়ে দাঁড়িয়েছে বলে এলাকাবাসী সুত্রে জানা গেছে।

 

শেয়ার করুনঃ

Leave a Reply