এপ্রিল ১০, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ

সৈয়দপুরে নির্বাচনি সহিংসতায় নিহত ১

নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচন চলাকালে নির্বাচনী সহিংসতায় ছোটন (৪০) নামে এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকের নিহত হয়েছেন। এ ঘটনায় আহত কাউন্সিল প্রার্থীসহ দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ভোট চলাকালে সৈয়দপুর মহিলা কলেজ কেন্দ্রের বাইরে দুই কাউন্সিলর প্রার্থী ও সমর্থকদের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম রয়েলের সমর্থক ছোটন গুরুতর আহত হন। তাকে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যু ঘটে।

এ মারামারির ঘটনায় কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম রয়েল ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আযম আলী গুরুতর আহত হলে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান সত্যতা নিশ্চিত করে বলেন, ব্রিজ ও পাঞ্জাবী মার্কা প্রতীকে কাউন্সিল প্রার্থীর মাঝে মারামারি ঘটনা ঘটেছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, ভোট সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে। তবে মারামারির ঘটনাটি যেহেতু কেন্দ্রের বাইরে ঘটেছে, তাই এটি ফৌজদারি মামলা। পুলিশ বিষয়টি দেখবে।

শেয়ার করুনঃ

Leave a Reply