২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:৩৪/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১:৩৪ পূর্বাহ্ণ

আনোয়ারায় হত্যা মামলার আসামি গ্রেফতার

     

 মুহাম্মদ রবিউল আলম রবিন
চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়নের তালসরা গ্রামের চাঞ্চল্যকর ইয়াছিন হত্যা মামলার অন্যতম আসামী আব্দুল ছবুর (২৭) কে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ।
 আজ রবিবার (২৫শে অক্টোবর) আনুমানিক রাত ১২টার সময় বাকলিয়া থানার কালামিয়া বাজার হতে ইয়াছীন হত্যা মামলার তদন্ত অফিসার এসআই ইকরামের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে আটক করে। ইয়াসীন হত্যার সঙ্গে জড়িত আটককৃত আসামী একই ইউনিয়নের বাসিন্দা আব্দুর রহিমের ছেলে।
জানা যায়, গত ২৪শে মে কবরস্থানের মালিকানা ও গাছ কাটাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাই বোনদের দ্বারা নির্মমভাবে খুন হয় যুবক ইয়াছিন। এর পরে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে ঘটনাস্থল থেকে মাসুদা নামের একজন নারী আসামীকে আটক করা হলেও মামলার অন্যান্য আসামীরা পলাতক ছিল। এই নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়।
আসামী আটকের বিষয়ে পূর্ব বাংলা ও বাংলাপোস্টবিডিকে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, গতকাল ইয়াছীন হত্যা মামলার অন্যতম আসামী আব্দুর ছবুর আটক করা হয়েছে। সে হত্যা মামলার সাথে জড়িত স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরিবর্তীতে তাকে আদলতে প্রেরণ করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply