বাংলাদেশ, শুক্রবার, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ধর্ষনের মত অপকর্মের সর্বোচ্চ শাস্তি ‘ফাঁসি’ এই সাজা অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

ধর্ষকের সর্বোচ্চ শাস্তি ‘ফাঁসি’ এই সাজা অনুমোদন দেয়ায় বাংলার মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য মিছিল ২৮নং পাঠানটুলী ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক ও ছাত্রলীগ এর উদ্যোগে গত ১৭ অক্টোবর শনিবার বিকাল ৪ টায়  আগ্রাবাদসহ এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আগ্রাবাদ মোস্তফা গার্মেন্টস এর সম্মুখে পথসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ২৮নং পাঠানটুলী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম বাহাদুর। ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল রহিম আর্সেনি, স্বাধীনতা নারী শক্তির ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল টিপু প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মেম্বার মোঃ আলী, সেলিম মাহমুদ, লোকমান খান, ইলিয়াছ সরকার, আলী আজগর বাবুল, ফারুক হাসান, ২৮নং পাঠানটুলী ওয়ার্ড যুবলীগ নেতা সনদ বড়ুয়া, মোঃ ইকবাল, মোঃ জাবেদ, মোঃ নাছির, মোঃ শাহেদ, শওকত সরকার, মোঃ শিপন, মোঃ মাহবুব, মোঃ নূর নবী, আব্দুল মামুন জমশেদ, মাসুদ রানা বিপ্লব, শাহাদাত হোসেন সাজু, কমার্স কলেজ ছাত্রলীগ নেতা মোর্শেদ, জুবায়ের, হৃদয় প্রমুখ।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা যে কোন অপরাধের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন। তিনি বলেছেন অপরাধের পরিচয় শুধুই সে একজন অপরাধী। অপরাধ যে করবে তাকে অবশ্যই আইনের সম্মুখীন হয়ে সাজা প্রাপ্ত হতে হবে। শেখ হাসিনা বাংলাদেশে আইনের শাষণ প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম করে গেছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply