বাংলাদেশ, রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

রাশেদুজ্জামানের নেতৃত্বে একের পর এক মাদক পাচারকারী ধরা পড়ছে

স্টেশন রোড থেকে মোঃ আশ্রাফ আলীকে ১৯০০ পীচ ইয়াবা,   আব্দুর রশিদ থেকে  ২০০ গ্রাম গাঁজা  এ ছাড়াও ১০ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে  পৃথক পৃথক সময়ে গ্রেফতার করা হয়।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এসব অভিযান পরিচালনা করা হয়।

আটক ব্যাক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী ও ডবলমুরিং থানায় মামলা রুজু করা হয়।সেবন কারীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করা হয়। জানা গেছে, মোঃ আশ্রাফ আলী (৩৮) , পিতা- নুরুল ইসলাম,মাতা- মৃত-শামসুন নাহার, সাং-উত্তর ছনহরা, পোস্ট- ছনহরা ,থানা-পটিয়া, জেলা- চট্টগ্রামকে আজ সকাল ১০টায় ১৯০০ পীচ ইয়াবা সহ আটক করা হয়।কোতোয়ালি থানাধীন ৭৩ স্টেশন রোডস্থ লোকনাথ সেলুন এর সামনে রাস্তার উপর হতে আশ্রাফ আলীকে আটক করা হয়।

অপর দিকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব এস এম আলমগীর এর নেতৃত্বে ও চট্টগ্রাম মেট্রো কার্যালয়ে সকল সার্কেল পরিদর্শকের সমন্বয়ে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১০ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করেন। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ধৃত আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply