২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৫২/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১০:৫২ পূর্বাহ্ণ

ঈশ্বরদীতে দলীয় কর্মীর হামলায় আওয়ামীলীগ নেতা আহত

     

আলাউদ্দিন হোসেন,পাবনা
পাবনার ঈশ্বরদী পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম গোলবার স্থানীয় দলীয় কর্মীদের হামলায় আহত হয়েছে।
আজ  বুধবার সকাল ১১ টায় ঈশ্বরদী পৌর মার্কেটের সামনে সবজি বাজারে আওয়ামী লীগ নেতা গোলবার হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। আহত গোলবার হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার সাথে সম্পৃক্তরা স্থানীয় আওয়ামীলীগের কর্মী হিসেবে পরিচিত বলে জানা গেছে।
আহত গোলবার হোসেনের ছেলে সনি জানান, পৌর মার্কেটের সামনে দৈনিক বাজারের ইজারাদার ও বাজার সংশ্লিষ্টদের নিকট থেকে চাঁদা দাবির বিষয় নিয়ে সকালে অতর্কিতভাবে হামলা চালিয়ে তার বাবাকে লাঠি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এই হামলার ঘটনায় স্থানীয় আলমগীর হোসেন ও শফিকুল জড়িত বলে দাবী করে তিনি বলেন, এরা আওয়ামী লীগের কর্মী হিসেবে পরিচয় দিলেও বর্তমানে কোন কমিটিতে নেই। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
অভিযুক্ত আলমগীর হোসেন ও শফিকুলের সাথে যোগাযোগ করা হলে চাঁদাবাজী ও হামলার সাথে জড়িত থাকার ঘটনা অস্বীকার করেছেন। তারা বলেন, সকালে কাঁচাবাজারে সবজি কেনার জন্য গিয়েছিলাম। পৌরসভার টাউন হলের পুরাতন ভবনে আমরা টেন্ডারে ক্রয় করি। এতে গোলবার হোসেনও অংশীদার ছিলেন। ভবনের সকল স্থাপনা ভেঙ্গে নেয়া হলেও জেনারেটর রাখার রুমটি বাদ ছিল। এই রুমের জানালা-দরজাসহ ভাল ভাল জিনিস গোলবার নিয়ে গেছে। সকালে এলাকার কয়েকজন ছেলে ইট ভাঙ্গার সময় ওই ছেলেদের সাথে গোলবারের সাথে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে চড়-থাপ্পরের ঘটনা ঘটে। কিন্তু তারা কেউই এই ঘটনার সাথে জড়িত নয় বলে দাবী করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply