বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং, ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা থেকে বাচঁতে স্বাস্থ্য বিধি মেনে চলুন-ঘরে থাকুন : রেজাউল করিম চৌধুরী

জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলীর ব্যক্তিগত উদ্দ্যোগে চট্টগ্রাম ঘাট ও গুদাম শ্রমিক ইউনিয়নের কর্মকর্তা, সদস্য ও শ্রমিকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী।

৩ মে রবিবার খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন বলেই অন্যান্য দেশের তুলনায় করোনা ভাইরাস বাংলাদেশে মহামারী আকার ধারণ করতে পারেনি। শুরুতেই মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করে স্কুল,কলেজ বন্ধ করণ সহ করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে জনসমাগম নিষিদ্ধ করা হয়। সেই সাথে সাধারণ ছুটি ঘোষণাও ছিলো একটি সময়পোযুগী সিদ্ধান্ত। শেখ হাসিনার নির্দেশে একজন মানুষও যেনো অভূক্ত না থাকে সেজন্য বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে । আমিও আমার সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি। মানুষের প্রয়োজনে সব সময় পাশে ছিলাম,আছি এবং থাকবো। করোনা থেকে বাচঁতে আপনারও ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আবদুল আহাদ, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সাধারন সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলী, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লাহ চৌধুরী, মহিলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক লায়লা আকতার এটলী, ঘাট ও গুদাম শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রফিক, ঘাট ও গুদাম শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আবদুল খালেক, লবন শ্রমিক লীগের সহ সভাপতি মোঃ ফারুক মোল্লা, লবন শ্রমিক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক  মোঃ নুরু ফকির মাঝি, সদরঘাট থানা  শ্রমিক লীগের সভাপতি মঞ্জুর আলম, সদরঘাট থানা  শ্রমিকলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, বাংলাপাড়া উন্নয়ন পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদক,  যুব শ্রমিক লীগের আহবায়ক কাজী টিটু, যুব শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম সাগর, শ্রমিকলীগের মোঃ লিটন, মজিরুদ্দিন মাঝি, হোসেন মেম্বার, মনির হোসেন,  মোঃ গিয়াসউদ্দিন, মান্নান মাঝি,কবির মাঝি ও অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply