বাংলাদেশ, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

অনৈতিক কাজে রাজি না হওয়ায় বিধবা নারীকে হত্যা গ্রেফতার ১

এ.কে কাওসার, হবিগঞ্জ প্রতিনিধি 
হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে অনৈতিক কাজে রাজি না হওয়া সুখিয়া রবিদাস (৩০) নামে এক নারীকে পিটিয়ে হত্যা করেছে দৃর্বৃত্ত। এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে শাইলু মিয়া (৩৫) নামে এক যুবক গ্রেফতার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

শনিবার সকালে সুতাং বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত সুখিয়া শায়েস্তাগঞ্জের সুতাং বাজার রবিদাস পাড়ার মৃত মনি লাল রবিদাসের স্ত্রী। ঘটনার খবর পেয়ে এএসপি হায়াতুন নবী, শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন, চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। সেই সাথে নিহতের স্বজদের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শায়েস্তাগঞ্জের সুরাবই গ্রামের বাসিন্দা মৃত আব্দুর নুরের পুত্র শাইলু মিয়াকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তিনি জানান, শাইলু সুখিয়া রবিদাসকে অনৈতিক কাজের প্রস্তাব দেয়। এতে  রাজি না হলে, শাইলু তাকে বেধরক পিটিয়ে মেরে ফেলে। থানায় মামলা প্রক্রিয়াধীন।

আরো খবর

Leave a Reply