বাংলাদেশ, মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং, ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

ঘাসিয়া পাড়া পূর্ব ষোলশহর ৬নং ওয়ার্ড বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান বঙ্গবন্ধু স্মৃতি সংসদের উপদেষ্টা ওবাইদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মোঃ আজিম, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-শিক্ষা পাঠচক্র বিষয়ক সম্পাদক, ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আব্দুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ ইলিয়াছ উদ্দিন, নগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক।
প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর আশরাফুল আলম বলেন, খেলা ধূলা হল এমন একটি মাধ্যম। যার মধ্যে পরস্পর ভ্রাতৃত্ববোধ সৃষ্টি হয়। বর্তমান যুব ও তরুণ সমাজকে মাদক এবং খারাপ কাজ থেকে ফিরিয়ে আনতে খেলাধূলার কোন বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি সবাইকে খেলাধূলায় উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান। বিশেষ অতিথি চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বলেন, এ ধরণের টূর্ণামেন্টের মাধ্যমে এলাকার যুব সমাজ মাদক থেকে দূরে থাকবে। খেলা জয় পরাজয় থাকবে। এতে হতাশ হওয়ার কিছু নেই। শিক্ষার পাশাপাশি যুব ও তরুণ সমাজকে খেলাধূলা চর্চা করার আহ্বান জানান। তিনি আরও বলেন, বর্তমান সরকার যুবসমাজকে মাদক ও খারাপ কাজ থেকে দূরে রাখতে খেলাধূলার পরিবেশ তৈরি করার জন্য জেলায় জেলায় আন্তর্জাতিকমানের স্টেডিয়াম করার পাশাপাশি পাড়ায় মহল্লায় খেলার মাঠের ব্যবস্থা করার উদ্যোগ নিচ্ছে।
এসময় আরও উপস্থিত ছিলেন মোঃ আবু নাছের, মঞ্জু আলম, মোহাম্মদ আলম, মোঃ শাহজাহান, মোহাম্মদ মঞ্জু, শাহাদাত হোসেন বাবর, মোহাম্মদ ইদ্রিচ, মোহাম্মদ ইসকান্দার, নয়ন উদ্দিন, সাদ্দাম হোসেন, রক্তিম আচার্য্য, সালাহ উদ্দিন কাদের আরজু, মোঃ সাজ্জাদ, মোঃ ফাহিম, ইয়াছিন আরাফাত, হামেদ হাসান অপি, অয়ন, মোঃ নাঈম, তারেকুল ইসলাম রাকিব, মোহাম্মদ হাসান, ইফতেখার রহমান নিলয়, তাসকির হান্নান, আব্দুল মালেক রিমন, সাখাওয়াত হোসেন অভি, রাতুল ভট্টাচার্য, মোহাম্মদ আজাদ প্রমুখ।
উক্ত খেলায় ২-১ গোলে এ.কে বজল আহমদ স্মৃতি সংসদকে পরাজিত করে চ্যাম্পিয়ান হন ফিফা রয়েল এবং তৃতীয় স্থান অধিকারী দল শফি স্মৃতি সংসদ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply