২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:২৯/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১১:২৯ অপরাহ্ণ

দেশব্যাপী ক্যাসিনো বন্ধ হলেও খুলসী থানার জাউতলায় চলছে জুয়ার আসর

     

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দ্দেশে দেশব্যাপী ক্যাসিনো বন্ধ হলেও খুলসী থানার জাউতলা বাজারের অদূরে চলছে জুয়ার আসর ! প্রতিদিন বিকেল থেকে গভীর রাত অবদি এই জুয়ার আসরে লাখ লাখ টাকার লেনদেন হয়। লোভে পড়ে লাভের আশায় পুরো শহর অঞ্চল এমন কী গ্রাম থেকেও এই আসরে হাজির হয় জাত জুয়ারুরা।খবর নির্ভরযোগ্য সুত্রের।

জানা গেছে, জনৈক আবু এই জুয়ার আসর পরিচালনা করে থাকে। মাদক সেবী ও সন্ত্রাসীসহ কিছু দূর্নীতিবাজ প্রশাসনের লোকজন এ জুয়ার আসরে সরাসরি জড়িত। স্হানীয় হোমরা চোমরাও এখান থেকে চাঁদা পায়।আবু এই প্রতিনিধিকে ফোনে বলেন, ৭০ জনকে চাঁদা দেয় সে।ফলে বিশাল একটি বাহিনী এই জুয়ারে জড়িত হয়ে প্রকাশ্য এই আসর চালাচ্ছে।ফলে স্হানীয় মুছল্লি ও সাধারণ ব্যবসায়ীরা ডড়ে ভয়ে প্রতিবাদ করে না।স্হানীয় কমিশনার, আওয়ামী লীগের নেতা ও থানার পুলিশও এই আসর থেকে লাভবান হয় বলে পরিচালক আবু ও জনৈক বড়ুয়া বাবু জানান।

খবর নিয়ে জানা গেছে, চট্টগ্রামের নগরীতে ক্যাসিনো বন্ধ অভিযানের পূর্বে কমপক্ষে ৭০টি স্পটে জুয়ার আসর চলত।লক্ষ লক্ষ টাকা লেনদেন হতো এসব আসরে।বর্তমানে সবকয়টি জুয়ার আসর বন্ধ রয়েছে।কিন্তু অদৃশ্য ইশারা ও উল্লেখিত ব্যাক্তিদের আশ্রয় প্রশ্রয়ে দেশধ্বংসী, মানবতাবিরোধী ও সমাজের জন্য অকল্যাণকর এই কাজটি নির্বিঘ্নে চলছে। এই বিষয়ে স্হানীয় মাদ্রসার প্রতিষ্ঠাতা হাফেজ তৈয়ব বলেন, আমরা চাইলেও বন্ধ করতে পারিনা এই জুয়ার আসর।এখানে দূর্নীতিবাজ পুলিশেরাও জড়িত ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply