বাংলাদেশ, সোমবার, ১০ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে মাদক কারবারি’ নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা নাফ নদসংলগ্ন কেওড়া বাগান এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতের নাম ইমাম হোসেন (২৫)। বিজিবির দাবি, নিহত ইমাম হোসেন মাদককারবারি। তিনি টেকনাফের হ্নীলার জাদিমুরা এলাকার আবদুস সালামের ছেলে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সাল হাসান খান জানান, ভোরে হ্নীলা জাদিমুরা এলাকার নাফ নদীর কিনারায় কেওড়া বাগানের পাশে এক ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখে বিজিবি সদস্যদের সন্দেহ হয়। এ সময় আড়াল থেকে ওই ব্যক্তিকে নজরদারিতে রাখে বিজিবি।এ সময় মিয়ানমার থেকে একটি নৌকা কেওড়া বাগানে ঢুকে এবং অপেক্ষমাণ ব্যক্তিকে নৌকার দিকে যেতে দেখা যায়।

বিজিবি সদস্যরা সেখানে গেলে তাদের লক্ষ্য করে নৌকা থেকে এলোপাতাড়ি গুলি করেন অন্য মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছুড়ে।

একপর্যায়লাগুলি থেমে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ সময় তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ হাসপাতাল ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে এক লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, তাজা কার্তুজ ও ধারাল ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই বিজিবি সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply