২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:০০/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ১:০০ পূর্বাহ্ণ

অনলাইন নিউজ পোর্টালগুলো দুনিয়াজুড়ে শক্তিশালী গণমাধ্যম হিসেবে কাজ করছে

     

ডেক্স রিপোর্ট

অনলাইন নিউজ পোর্টালগুলো দুনিয়াজুড়ে শক্তিশালী গণমাধ্যম হিসেবে কাজ করছে।অনলাইন মাধ্যমগুলো যখনের খবর তখনই ভিজিটরদের দেয়।অনলাইন নিউজ হলে ওখানে কমেণ্টস করা যায় ফলে বস্তুনিষ্ট না হলে সংশ্লিষ্ট প্রতিবেদক প্রশ্নের সম্মুখিন হন । আমাদের দেশেও এখন অনলাইনের জয়জয়কার পরিবেশ তৈরী হয়েছে।বাংলার চোখ প্রতিদিনের প্রতিনিধি সম্মেলন ও কৃতি সংর্বধনা সভায় সম্বর্ধিত অতিথির বক্তব্য রাখতে গিয়ে চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাপোস্টবিডি.কম সম্পাদক এম. আলী হোসেন এসব কথাগুলো বলেন।

চট্টগ্রাম একাডেমীস্হ ফয়জুন নাহার মিলনায়তনে বাংলার চোখ প্রতিদিন এর প্রতিনিধি সম্মেলন ও কৃতি সংর্বধনা অনুষ্টান অনুষ্ঠিত হয় শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়।। অনুষ্ঠানে ছাত্র/ছাত্রীদের সাহিত্য রচনা ও প্রতিনিধিদের সাথে মত বিনিময় হয় ।এই অনুষ্ঠানে বাংলার চোখ প্রতিদিনের সম্পাদক তানিয়া সুলতানা শানু সভাপতিত্ব করেন  ।

বাংলার চোখ প্রতিদিনের সাংবাদিক মাসুদ রানা সোহেল অনুষ্টানটি পরিচালনা করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের ৩নং ওয়ার্ড কমিশনার জেসমিন পারভীন জেসি সম্বর্ধিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি,  বাংলাপোস্টবিডি.কম সম্পাদক ও আনোয়ারা ডায়াবেটিস হাসপাতাল প্রতিষ্টাতা সভাপতি এম আলী হোসেন, বিশেষ অতিথি ছিলেন  ডাঃ সামছুন নাহার,  রত্নাগর্ভা ডাঃ ফাতেমা রওশন জাহান, বিশিষ্ট সমাজ সেবিকা হালিমা খাতুন, বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক আনিসুর রহমান লায়ন, বিশিষ্ট সমাজ সেবক জাহিদুল করিম বাপ্পি,বিশিষ্ট সমাজ সেবিকা ফরিদা ইয়াসমিন, ব্যাংকার সুপ্রিয় বড়ুয়া, বেলাল হোসেন,  বাংলার চোখ প্রতিদিনের সাহিত্য সম্পাদক কবি জাহানারা মাহবুব প্রমুখ।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলনে, বাংলার চোখ প্রতিদিন পত্রিকার সকল প্রতিনিধিকে সঠিক ও সুন্দর করে সংবাদ সংগ্রহ করে প্রকাশক ও সম্পাদক কে সহযোগিতা করার জন্য আহবান জানান। উক্ত অনুষ্টানেে সভাপতি তার বক্তব্যে তিনি বলেন, সকল ছাত্র/ছাত্রীদের সাহিত্য চর্চার জন্য সকল অভিভাবক গনকে আহবান জানান।৷

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply