বাংলাদেশ, শুক্রবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বোষ্টনে বেইন নির্বাচন: আসিফ-বিপু-রনি’র ১৪ প্রতিশ্রুতি

বাংলা প্রেস, নিউ ইয়র্ক

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোষ্টনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নিউ ইংল্যান্ড (বেইন)-এর আসন্ন নির্বাচনের প্রবাসীদের জন্য ১৪টি প্রতিশ্রুতির কথা জানালেন আসিফ-বিপু-রনি পরিষদ। আগামী ৯ নভেম্বর অনুষ্ঠিব্য বেইন-এর দ্বিবার্ষিক নির্বাচনে তারা ১৫ সদস্য বিশিষ্ট পরিষদের মনোনয়োনপত্র জমা দিয়েছেন। পরিষদ থেকে ঘোষিত ইস্তাহারে এসব প্রতিশ্রুতির কথা উল্লেখ করা হয়।এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।
আসিফ-বিপু-রনি পরিষদ  বেইন-এর ওয়েবসাইটের উন্নয়ন করে নতুন চাকুরি, বিভিন্ন খাতে বিনামূল্যে সেবা প্রদান,ফুড স্ট্যাম্প প্রোগ্রাম, আবাসন, রিয়েল এষ্টেট, বন্ধক সহায়তায়, অভিবাসন সহায়তা, বিভিন্ন ধর্মাবলম্বী মানুষদের মৃতদেহের সৎকারের সুবন্দোবস্ত , শিশু-কিশোরদের কলেজ প্রস্তুতির সম্পর্কিত সহায়তা, স্কুলগামী শিশুদের জন্য বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, বিজ্ঞান মেলা, বাংলা শেখানোর জন্য পুনঃরায় বাংলা স্কুল চালু, বাংলা স্কুলের বাৎসরিক সমাবর্তন ও প্রাপ্ত বয়স্কদের জন্য সাপ্তাহিক ইংরেজি শিক্ষার ব্যবস্থা করার প্রতিশ্রুতি দেওয়া হয়।
আসিফ-বিপু-রনি পরিষদের প্রার্থীরা হচ্ছেন-আসিফ বাবু সভাপতি, ইমরান বাকী বিপু সহ-সভাপতি এবং শাহিদুল ইসলাম রনি সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আসিফ-বিপু-রনি পরিষদের প্রার্থীরা হচ্ছেন-আসিফ বাবু সভাপতি, ইমরান বাকী বিপু সহ-সভাপতি এবং শাহিদুল ইসলাম রনি সাধারন সম্পাদক পদে।
এছাড়া তানভীর মুরাদ-যুগ্ম সাধারন সম্পাদক, আবু সাঈদ-কোষাধ্যক্ষ, মুন্না বড়ুয়া-সাংস্কৃতিক সম্পাদক, একরামুল পিজন-ক্রীড়া সম্পাদক, ফারজানা নিপা-জনকল্যান সম্পাদক,সুলতান আহসান-শিক্ষা বিষয়ক সম্পাদক, সাজ্জাদ হোসেন-গণ সংযোগ সম্পাদক এবং গোলাম মুর্তোজা, জাহিদুল ইসলাম মানিক, জাবেদ আফসার, মহুয়া আকতার বিউটি ও এমতিয়াজ উদ্দিন নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে জানা গেছে।
এদিকে দিন যতই ঘনিয়ে আসছে বোষ্টন প্রবাসীদের মাঝে নির্বাচনী উত্তেজনাও বাড়ছে। এজন্য ব্যাপক প্রচারণায় নেমেছেন আসিফ-বিপু-রনি পরিষদ।প্রায় প্রতিদিনই বিভিন্ন শহরে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ভিক্ষা চাইছেন। আগামী ৯ নভেম্বর শনিবার বেইন-এর দ্বিবার্ষিক নির্বাচনে আসিফ-বিপু-রনি পরিষদ একটি শক্তিশালী পরিষদ বলে মনে করছেন অংশগ্রহনকারী প্রার্থীরা।

আরো খবর

Leave a Reply