২৭ এপ্রিল ২০২৪ / ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:১২/ শনিবার
এপ্রিল ২৭, ২০২৪ ৪:১২ পূর্বাহ্ণ

পটিয়ায় আ’লীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

     

জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর বিরুদ্ধে কতিপয় পুলিশ কর্মকর্তা সাইফ আমিনের মিথ্যাচারের প্রতিবাদে পটিয়ায় উপজেলা আ’লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা গতকাল সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম শামসুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী। দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ, রাশেদ মনোয়ার, ডা.তিমির বরণ চৌধুরী, বিজন চক্রবর্তী, জেলা শ্রমিকলীগ সভাপতি নুরুল হাকিম, আবদুল খালেক, মো. ছৈয়দ, মো. সেলিম চেয়ারম্যান, আলমগীর খালেদ, আবু ছালেহ, এম এজাজ চৌধুরী, এড.বেলাল উদ্দিন, সৈয়দ মোর্শেদ, গোলাম সরোয়ার চৌধুরী মুরাদ, উজ্ঝল চন্দন, পৌরসভা আ.লীগের সভাপতি আলমগীর আলম, সাধারণ সম্পাদক এম এন এ নাছির প্রমুখ।
এতে বক্তারা বলেন, জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি উন্নয়ন ও মানুষকে ভালোবাসার অনন্য দৃষ্টান্ত স্বরুপ পর পর তিন বার এমপি নির্বাচিত হয়েছেন। এতে কিছু স্বার্থনেষী মহল ঈর্ষান্বিত হয়ে তার ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা হিসেবে বিভিন্ন জায়গায় ষড়যন্ত্রমুলক অপপ্রচার চালাচ্ছেন। ক্রিড়াঙ্গনের স্বনামধন্য সংগঠক সামশুল হক চৌধুরী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মিডিয়ায় তুলে ধরে প্রকৃত অপরাধে জড়িতদের আইনের আওতায় আনার কথা বলেছিলেন। এতে মহল বিশেষ তার বক্তব্যকে ভিন্নখাতে প্রবাহিত করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিত্তিহীন মনগড়া আপত্তি ও মানহানিকর তথ্য দিয়ে সুযোগ সন্ধানী পুলিশ পরিদর্শক সাইফ আমিন যে কথা বলেছেন তার কোন ভিত্তি নেই। তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি বিহীন বক্তব্য দিয়ে বিতর্কের সৃষ্টি করায় সাইফ আমিনের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যাবস্থা নেওয়ার জন্য পুলিশের উর্ধত্বন কর্তৃপক্ষের নিকট জোর দাবি জানান। পরে এক বিক্ষোভ মিছিল পটিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply