২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:২৬/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ১০:২৬ পূর্বাহ্ণ

নির্বাচন কমিশন সম্পর্কে আমাদের সন্দেহ আছে -মির্জা ফখরুল

     

 

হিমেল তালুকদার

নির্বাচন কমিশন সম্পর্কে বিএনপির সন্দেহ আছে উল্লেখ করে বিএনপির মহাসচিব বলেন, প্রধান নির্বাচন কর্মকর্তা তিনি একজন দলীয় মানুষ। নির্বাচন কমিশন গঠন করা হয়েছে বিরোধী দলের কোনো মতামত নেয়নি। এই কমিশন সম্পর্কে আমাদের সন্দেহ আছে।সরকার গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চায়।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএপির ত্রি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আজ আ;লীগ সরকার কোটি কোটি টাকা খরচ করে বিভিন্ন কাউন্সিল করছে। তারা তাদের বিভিন্ন উৎসব করছে শুধু জনগনের টাকায়। অর্থনীতিকে ধ্বংস করে ফেলছে তারা। পদ-পদবি নয় দেশের স্বাধীনতা রক্ষা করার জন্য, দেশের জনগনের অধিকার ফিরিয়ে দিবার জন্য, জনগনের কল্যানের জন্যে, মা বোনদের সন্মানের জন্যে এই সরকারকে সরিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠিত করতে হবে।

তিনি আরো বলেন, আ.লীগ সরকার ব্যাংক লুট করে খেয়েছে, শেয়ার মার্কেট লুট করে খেয়েছে। সমস্ত উন্নয়নের কথা বলে উন্নয়নের প্রকল্পের টাকা লুট করে নিচ্ছে। উন্নয়নের নামে শুধু সংখ্যার জালিয়াতি ছাড়া আর কিছুই করছেনা তারা। আজকে বিদ্যুৎ নেই, এই প্রচন্ড গরমের মধ্যে সেচের পানি নেই। বাড়ছে শুধু দাম। সাধারন মানুষের হা-হা কার উঠে গেছে। এই অবস্থা থেকে আমাদের পরিত্রান পেতে হবে। আর পরিত্রান পাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে বলে জানান তিনি।

এর আগে সাধারণ পাঠাগার চত্বরে এই সম্মেলনের উদ্বোধন করবেন বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

এসময় জেলা বিএনপির আহবায়ক তৈমুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান, জাহাঙ্গীর আলম, সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, পৌর মেয়র ও কেন্দ্রীয় কমিটির সদস্য মির্জা ফয়সল আমিন প্রমূখ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply