১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ২:৩১/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ২:৩১ অপরাহ্ণ

মাদক এবং জঙ্গিবাদের সঙ্গে জড়িতদের কাউকেও ছাড় দেয়া হবে না- একেএম শহীদুল হক

     

 

খালেদ হোসেন টাপু, টেকনাফ থেকে ফিরে
টেকনাফে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বিপিএম পিপিএম বলেছেন মাদক এবং জঙ্গিবাদের সঙ্গে জড়িতদের কাউকেও ছাড় দেয়া হবে না। সে যেই-ই হউক তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। যদি পুলিশের কোন সদস্য ইয়াবার ব্যবসায়ীদের সঙ্গে জড়িত থাকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিকভাবে আন্দোলন গড়ে তুলতে হবে। ২৪ মে বিকেলে টেকনাফ পাইলট হাইস্কুল মাঠে জেলা পুলিশ সুপার ডঃ একেএম ইকবাল হোসেনের সভাপতিত্বে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ তিনি এসব কথা বলেন।
জেলা পুলিশের এএসপি সৌমিত্র চাকমার সঞ্চালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান বিপিএম পিপিএম, কক্সবাজার জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এসএম আরিফুর রহমান। বক্তব্য রাখেন কক্সবাজার জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান, জেলা কমিউনিটি পুলিশের সভাপতি এডভোকেট আমজাদ হোসেন, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক আবুল কালাম প্রমুখ।
এর আগে কক্সবাজার থেকে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে টেকনাফ আসার পথে দুপুরে বাহারছড়া ইউনিয়নের শামলাপুরে নবনির্মিত তদন্ত কেন্দ্র ফিতা কেটে আনুষ্টানিকভাবে উদ্বোধন করেছেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) একেএম শহিদুল হক বিপিএম পিপিএম। সফরসঙ্গীসহ তিনি তদন্ত কেন্দ্রে পৌঁছলে জনপ্রতিনিধি, পুলিশ, স্থানীয় নেতাকর্মী ও কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দরা ফুলের তোড়া দিয়ে বরণ করেন। ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আব্দুল হক, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ আজিজ উদ্দিন ও আওয়ামী লীগ নেতা মোঃ শহীদ উল্লাহ বক্তব্য রাখেন। এরপর তিনি রেস্ট হাউসে অবস্থান নিয়ে দুপুরের খাবার ও বিশ্রাম শেষে বিকাল ৪টার দিকে টেকনাফ মডেল থানায় পৌঁছলে ওসি মাইন উদ্দিন খানের নেতৃত্বে গার্ড অব অনার ও সালাম প্রদান করা হয়। সালাম গ্রহণ শেষে তিনি ফিতা কেটে নবনির্মিত টেকনাফ মডেল থানা ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply