৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:২৯/ রবিবার
মে ৫, ২০২৪ ৯:২৯ অপরাহ্ণ

সাতকানিয়ায় পরিদর্শন শেষে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বললেন সাঙ্গু নদী ভাঙন রোধে স্থায়ী পদক্ষেপ নেওয়া হবে

     

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী। দেশের সার্বিক উন্নয়ন করতে হলে বাংলাদেশের নদ-নদী ও এর তীরবর্তী মানুষকে রক্ষা করতে হবে।তাই তো সরকার একদিকে যেমন নদীর ভাঙন রোধে কাজ করে যাচ্ছে, পাশাপাশি যে সব নদী নাব্যতা হারিয়ে ফেলেছে সেগুলোর নাব্যতা ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছে। আজ বুধবার (২৮ আগস্ট) সকালে চট্টগ্রামের সাতকানিয়ায় সাঙ্গু নদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে এসে উপমন্ত্রী শামীম এসব কথা বলেন।

নদী ভাঙন রোধে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা নেওয়ার জন্য আমি ভাঙন কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করছি।

এ সময় উপমন্ত্রী বলেন, সাঙ্গু নদীর ভাঙন রোধে স্থায়ী পদক্ষেপ নেওয়া হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ডঃ আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ( সাতকানিয়া সার্কেল) হাসানুজ্জামান মোল্যা, সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির ও স্থানীয় আওয়ামী লীগ ও  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply