বাংলাদেশ, শনিবার, ২৪শে আগস্ট, ২০১৯ ইং, ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বন্দরটিলা ইয়াং বয়েজ ক্রিকেটের ফাইনাল খেলা সম্পন্ন

 

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নংওয়ার্ড বন্দরটিলা নয়াহাট ইয়ং বয়েজ ক্লাবের আয়োজনে উন্মুক্ত শর্টপিছ দিবারাত্রি ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল ম্যাচে বন্দরটিলা ক্লাব ৫ উইকেটে নয়ারহাট ক্রীড়া সংস্থা কে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। ২ফেব্রুয়ারী শুক্রবার রাত্রে সাড়ে ৮টায় বড়মিয়ার পুরাতন বাড়ী সংলগ্ন(জানে আলমের) মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে আলো জমকালো পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।
খেলা শেষে প্রধান অতিথি থেকে পুরস্কার বিতরণ করেন মানবাধিকার কমিশনের সিনিয়র সহ-সভাপতি ও বন্দর-পতেঙ্গা উন্নয়ন সংগ্রাম কমিটির চেয়ারম্যান হাজি ইকবাল আলী আকবর,বিশেষ অতিথি-৩৯ ওয়ার্ড মেম্বার,বিশিষ্ট শিক্ষানুরাগী সংগঠক মোঃ লোকমান হাকিম,প্রধান বক্তা ছিলেন-ক্রীড়া সংগঠক ও চট্টগ্রাম ক্রিকেট খেলোয়াড় সদস্য মোঃ মনির আলম , ৩৯ ওয়ার্ড যুবলীগের নেতা মোঃ সাইফুদ্দিন,সমাজ সেবক মোঃ জানে আলম, ছাত্র নেতা মোঃ জিয়াউল হক জিয়া,মোঃ হোসেন টিট,ু মোঃ রাসেল , ক্রীড়া সংগঠক হোসেন বাবলা, ধারাভাষ্যকার শরীফ মাহাবুবুল হক।
টুর্ণামেন্টের উপদেষ্টা সদস্য মোঃ লোকমান হাকিম ’এর সভাপতিত্বে পুরস্কার সভাপতি বিতরণীতে আরো উপস্থিত ছিলেন কমিটির সদস্য মুনসুর,খাইরুল,রানা,রাহাত প্রমুখ। টুর্নামেন্টের সেরা বোলার ,ব্যাট ,ক্যাচ ,ফিল্ডার এবং ফাইনালে সেরা কে পুরস্কার প্রদান করা হয়। চ্যাম্পিয়ন টিম ট্রফিসহ ১৫হাজার এবং রানার্স আপ টিম ট্রফি সহ ৮হাজার টাকা প্রাইজমানি লাভ করে। আম্পায়ার-মোঃ রাজেল, সহকারী রিপন এবং টাট আম্পায়র রানা ।টুর্ণামেন্টে ৩২টি টিম অংশ নেয়।

আরো খবর

Leave a Reply