বাংলাদেশ, শুক্রবার, ৫ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

শেখ শওকত হোসেন নীলু স্মরণে শোক সভা কাল

 

এনপিপি ও এনডিএফ-এর সাবেক প্রতিষ্ঠাতা চেয়ারম্যন, সদ্য প্রয়াত জাতীয় নেতা শেখ শওকত হোসেন নীলু স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল আগামীকাল ২০মে, ২০১৭ বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে অনুষ্ঠিত হইবে।
এনপিপির চট্টগ্রাম মহানগর সভাপতি সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ মুকতাদের আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য শোক সভায় প্রধান অতিথি থাকবেন ন্যাশানালিষ্ট ডেমক্রেটিক ফ্রন্ট (এনডিএফ)-এর আহ্বায়ক ও ন্যাশনালস পিপলস পার্টি (এনপিপি)‘র প্রেসিডিয়াম সদস্য শেখ সালাউদ্দিন সালু।
বিশেষ অতিথির বক্তব্য রাখবেন-এনপিপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বাবুল সরদার চাখারী।
অতিথি হিসেবে বক্তব্য রাখবেন-এনপিপির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব এস.এম. জহিরুল হক, প্রেসিডিয়ামখ সদস্য যথাক্রমে মিসেস খালেকুজ্জামান খান দুদু, শেখ আবুল কালাম, হাজী এম.এ. কাইয়ুম, আনিসুর রহমান দেওয়ান ও ভারপ্রাপ্ত মহাসচিব সৈয়দ মাহমুদুল হক আক্কাস।
দেশের পরিচ্ছন্ন রাজনীতিক “শেখ শওকত হোসেন নীলু নাগরিক শোক সভা কমিটি” চট্টগ্রাম আয়োজিত স্মরণ সভায় আলোচনায় আরো অংশ নিবেন এনডিএফ ও এনপিপি কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ এবং তাঁর সুহৃদ সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
শেখ শওকত হোসেন নীলু, ৬ মে, ২০১৭, রাত ১০.৪০ মিনিটে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। ৮ মে, ২০১৭ তিনটি জানাযা শেষে রাজধানী ঢাকায় বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়। শোক সভা সম্পর্কিত যোগাযোগ ০১৭১৩-৬৪১৪৩৭।

আরো খবর

Leave a Reply

Close