বাংলাদেশ, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রাম কারাগারে শীর্ষ সন্ত্রাসী অমিত খুন!

দুই কারাবন্দীর মধ্যে মারামারিতে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ভেতরে খুন হয়েছেন সন্ত্রাসী অমিত মুহুরী। যুবলীগকর্মী ইমরানুল করিম খুনসহ অর্ধডজন হত্যায় জড়িত থাকার অভিযোগ ছিল চট্টগ্রামের যুবলীগ ক্যাডার অমিত মুহুরীর বিরুদ্ধে।

বুধবার (২৯ মে) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার কামাল হোসেন গনমাধ্যমকে বলেন, ৩২ নম্বর সেলে রিপন নামের একজনের সঙ্গে কথা কাটাকাটি হয় অমিত মুহুরীর।

পরে রিপন ‘ভারী জিনিস’ দিয়ে অমিতকে আঘাত করে। আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মারা যায় অমিত জানান সিনিয়র জেল সুপার কামাল।

জানা গেছে, কারাগারের ৩২ নম্বর সেলে রিপন নামের অন্য এক বন্দীর সঙ্গে অমিত মুহুরির মারামারি হয়। একপর্যায়ে রিপনের ইটের আঘাতে গুরুতর আহত হন অমিত।

বুধবার রাত ১০টায় এ ঘটনার পর আহত অমিতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তিনি মারা যান বলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা জানান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি রেজিস্ট্রার ডা.খুরশীদ আনোয়ার চৌধুরী গনমাধ্যমকে বলেন, রোগীকে গুরুতর আহত অবস্থায় আনা হয়েছিল। তার মাথার উপরে এবং পেছনে গুরুতর জখম ছিল। ধারালো কিছুর আঘাতে জখম হয়েছিল। ৩০টির মতো সেলাই দিতে হয়েছে। হাসপাতালে আনার পর থেকে তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রাম নগরীর নন্দনকাননে বন্ধুকে নৃশংসভাবে খুনের পর ড্রামে ভরে এসিড দিয়ে লাশ গলিয়ে দিঘীতে ফেলার মামলায় ২০১৭ সালের ২ আগস্ট অমিত মুহুরীকে (৩০) গ্রেফতার করে পুলিশ। তাকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়েছিল।

নিহত অমিত মুহুরি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে জোড়া খুনসহ ১৫টি মামলা আছে। ২০১৭ সালের ২ সেপ্টেম্বর গ্রেপ্তারের পর থেকে তিনি কারাগারে বন্দী ছিলেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply