বাংলাদেশ, রবিবার, ১৬ই জুন, ২০১৯ ইং, ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

লোহাগাড়ায় বিষপানে নববধুর আত্মহত্যা

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় বিষপানে আফরোজা খানম মুমু (১৮) এক নববধু আত্মহত্যা করেছেন। নিহত নববধু উপজেলার আধুনগর রূপবান পাড়ার আবুল হাশেমের পুত্র মোঃ শফির স্ত্রী ও একই ইউনিয়নের উত্তর হরিণা মিয়া পাড়ার নুরুল হকের কন্যা।

২১ মে (মঙ্গলবার) মধ্যরাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নববধু মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত নববধুর দেবর সাইফুল ইসলাম। তিনি আরো জানান, গত ১৬ মে বৃহস্পতিবার ওই নববধু বিষপান করেন।

জানা যায়, গত তিন মাস পূর্বে ইসলামী শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়। বিয়ের দেড় মাস পর স্বামী বিদেশ চলে যায়। ঘটনারদিন মেয়ের শ্বশুর বাড়িতে তার মা বেড়াতে আসেন এবং মা- মেয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে ওই নববধু সকলের অজান্তে বিষপান করেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশংকজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নববধু আফরোজা খানম মুমু মারা যায়।

নিহত নববধুর দেবর সাইফুল ইসলাম জানান, তার ভাবীর পরকিয়া সম্পর্ক ছিল। বিষয়টি প্রকাশ হওয়ায় বিষপানে আত্মহত্যা করেছেন।
লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই শফিউল্লাহ জানান, এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো খবর

Leave a Reply