বাংলাদেশ, মঙ্গলবার, ২১শে মে, ২০১৯ ইং, ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ।

খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের পর হত্যাতিন আসামীর স্বাকীরোক্তিমূলক জবানবন্দি

 

খাগড়াছড়ি,প্রতিনিধি

খাগড়াছড়ি সদর উপজেলার বড়পাড়া এলাকায় ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যা ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ইতিমধ্যে হত্যাকান্ডের সাথে সম্পৃক্তা স্বীকার করেছে আসামীরা। ধর্ষণের পর বখাটে তিনবন্ধু ও সহযোগীরা মিলে ধনিতাকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যাকান্ডে নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছে আসামীরা।

বুধবার বিকেলে খাগড়াছড়ির অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া বেগমের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় আটককৃত আসামীরা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন টিটো জানান, বুধবার বিকেলে আসামীদের আদালতে হাজির করা হলে আটককৃত কম্বল ত্রিপুরা, রুমেল ত্রিপুরা ও ত্রিরণ ত্রিপুরা আদালতে জবানবন্দিতে ধর্ষণ ও খুনের বিষয়ে স্বীকার করেছে। এসময় আসামীরা আদালতে স্বাকীরোক্তিমূলক জবানবন্দি দেয়।

উল্লেখ্য, বিয়ের প্রস্তাবে মা-বাবা রাজী না হওয়ায় সোমবার গভীর রাতের ধনীতা ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যা করা হয়। খাগড়াছড়ি জেলা সদর উপজেলার দুর্গম বড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এই ঘটনায় তিনজনকে আটক করে পুলিশ । এই ঘটনায় ভিকটিমের মা শ্বরলেখা ত্রিপুরা বাদী হয়ে খাগড়াছড়ি সদর থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করে।

আরো খবর

Leave a Reply