২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:১০/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় লক্ষ্মীপুরে চট্টগ্রামের এক যুবতীর গায়ে কেরোসিন ঢেলে আগুন

     

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় লক্ষ্মীপুরের কমলনগরে অগ্নিদগ্ধ হয়েছেন চট্টগ্রামের এক যুবতী। দগ্ধ শাহিনুর চট্টগামের রাউজানের নতুন হাট এলাকার সোনাগাজী গ্রামের জাফর আলমের মেয়ে।

আশঙ্কাজনক অবস্থায় রোববার (২১ এপ্রিল) রাত ৯টার দিকে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে বিকেলে কমলনগর উপজেলার চরফলকন আয়ুব নগর গ্রামে সালাহ উদ্দিনের বাড়ির পাশে এ ঘটনা ঘটে।

তার শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানান চিকিৎসকরা।দগ্ধ শাহিনুরের অভিযোগ, স্ত্রীর স্বীকৃতি না দিয়ে সালাহ উদ্দিন তার শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এদিকে লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলছেন, দগ্ধ ওই নারীকে পুলিশের তত্ত্বাবধানে ঢাকা মেডিকেল প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে জানান ওসি।

জানা যায়, যুবতী শাহেনুর চট্টগ্রাম থেকে স্ত্রীর দাবি নিয়ে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন আয়ুব নগরের মহর আলীর ছেলে রিকশা চালক সালাহ উদ্দিনের কাছে আসেন।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল থেকে স্ত্রীর স্বীকৃতি চেয়ে জনে জনে ঘুরে ফেরেন শাহেনুর। তার দাবি, মুঠোফোনে সম্পর্ক ও পরে তাদের বিয়ে হয়। দেড় বছর আগে চট্টগ্রামে বিয়ে হয় তাদের। পরে শাহেনুর জানতে পারেন সালাহ উদ্দিন বিবাহিত। তার স্ত্রী ও দুই সন্তান আছে।

রোববার (২১ এপ্রিল) বিকেলে ওই যুবতী সালাহ উদ্দিনের বাড়ি গেলে বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে তিনি ওই বাড়ি থেকে বের হয়ে যান। স্থানীয় ইউপি মেম্বারের কাছে গেলে বিয়ের কাগজপত্র নিয়ে আসতে বলেন। এ সময় বিয়ের কাগজপত্র নিয়ে আসতে যান শাহেনুর। এরপর সালাহ উদ্দিনের বাড়ির অদূরে অগ্নিদগ্ধ হন তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে করইতলা হাসপাতালে ও পরে সদর হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সফিউজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেট রকিবুজ্জামান।

সদর হাসপাতালে চিকিৎসাধীন থেকে অগ্নিদগ্ধ শাহিনুর আক্তার সাংবাদিকদের জানান, তিনি তার স্বামী সালাহ উদ্দিনের কাছে আসলে স্বীকৃতি না দিয়ে উল্টো তার শরীরের কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন।

এদিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, শাহেনুরের শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, যুবতীর অগ্নিদগ্ধের কারণ ও অভিযুক্ত সালাহ উদ্দিনকে খুঁজছে পুলিশ। দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply