২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:০৪/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৫:০৪ অপরাহ্ণ

বার্ষিক পুরস্কার বিতরণ ও অভিভাবক সভায় ‘মংসুইপ্র“ চৌধুরী’

     

 

শংকর চৌধুরী,খাগড়াছড়ি॥ পার্বত্য জেলা খাগড়াছড়ির পাহাড়ি জনপদ ভাইবোনছড়া কলেজে বার্র্ষিক পুরস্কার বিতরণী ও শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সভা অনুষ্টিত হয়েছে। শনিবার (১৬ ফেব্র“য়ারি) দুপুরে কলেজ প্রাঙ্গনে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক আহবায়ক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য এবং জেলার উন্নয়ন বিষয়ক আহবায়ক মংসুইপ্র“ চৌধুরী অপু।

ভাইবোনছড়া কলেজের অধ্যক্ষ চন্দন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় কলেজের প্রধান অফিস সহকারি মো: নুরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে,খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো: শানে আলম, উন্নয়ন সংস্থা ইউএনডিপি’র জেলা কর্মকর্তা উচিমং চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরা, ভাইবোনছড়া কলেজ পরিচালনা কমিটির সভাপতি মংশি মারমা, মিলেনিয়াম ভাইবোনছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতুমনি চাকমা, ৫নং ভাইবোনছড়া ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা প্রমুখ বক্তব্য রাখেন।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরনে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন বাস্তবায়নে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে পরিষদ সদস্য মংসুইপ্র“ চৌধুরী অপু বলেন,সকলের ঐকান্তিক প্রচেষ্টায় একদিন দৃষ্টি নন্দন হবে ভাইবোনছড়া কলেজ। তায় শিক্ষার মান শতভাগ নিশ্চিত করাসহ কলেজের নতুন ভবন নির্মান এবং এই প্রতিষ্ঠান সম্পূর্ণ রূপে বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কলেজ পরিচালনা কমিটি, প্রভাষক ও এলাকাবাসীসহ সকলের কাছ থেকে তিনি সহযোগীতা কামনা করেন। এছাড়াও নতুন ভবন নির্মান বিদ্যুৎ সংযোগসহ সার্বিক উন্নয়নের প্রতিশ্র“তি দিয়ে পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে ভাইবোনছড়া কলেজ ও মিলেনিয়াম ভাইবোনছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ এবং বার্ষিক পুরস্কার বিতরণ করেন, যুব ও ক্রীড়া বিষয়ক আহবায়ক মংসুইপ্র“ চৌধুরী অপু।

এসময়, পেরাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিম্বিসার খীসা, গাছবান নিু-মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভুপতি দেওয়ান, জেলা যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মেহেদী হাসান হেলাল, জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মুকুল চাকমা, সাবেক ছাত্র নেতা বিশ্বজীত রায় দাশ, ভাইবোনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সরাফত আলী বাদশা, ৫নং ভাইবোনছড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার অরুণাময়ী চাকমা, কলেজ পরিচালনা কমিটি, প্রভাষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দরাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দদের সম্মানীয় উত্তরীয় ও ফুলেল শুভেচ্ছা জানান কলেজের অধ্যক্ষসহ প্রভাষকবৃন্দ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply