২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১১:৪৯/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১১:৪৯ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে ইসলামী ফ্রন্ট

     

 

রাঙ্গুনিয়া প্রতিনিধি
চট্টগ্রাম-৭(রাঙ্গুনিয়া, বোয়ালখালী আংশিক) আসনে প্রচারণা শুরু করেছে ইসলামী ফ্রন্টের প্রার্থী মাওলানা সৈয়্যদ আবু নওশাদ নঈমী। তিনি পোমরা ইউনিয়ন ও মরিয়ম নগর ইউনিয়নের ১৩ টি স্থানে গনসংযোগ করেন ও মোমবাতি প্রতীকে ভোট চান।আজ সোমবার (১৭ ডিসেম্বর) প্রার্থী নওশাদ নঈমী পোমরা ইউনিয়নের ৬ স্থানে গনসংযোগ করেন । এর আগে রোববার মরিয়ম নগর ইউনিয়নের ৭ স্থানে গনসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।
গনসংযোগকালে উপস্থিত ছিলেন উপজেলা ইসলামী ফ্রন্টের ভারপ্রাপ্ত সভাপতি আলী শাহ নেছারী, সহসভাপতি দিলদার হোসাইন, সাধারণ সম্পাদক করিম উদ্দিন হাছান, প্রচার সম্পাদক কাজী আইয়ুব, নির্বাচন পরিচালনা কমিটির সচিব ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আকতার হোসেন, ফ্রন্ট নেতা আলমগীর হোসাইন, সালাউদ্দিন নেজামী , কাজী মো. কামরুল হাসান শামীম , কেন্দ্রীয় ছাত্রসেনার সভাপতি এইচ এম শহীদুল্লাহ , উপজেলা যুবসেনার সাধারণ সম্পাদক আলতাফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোজাহেদুল ইসলাম, উপজেলা (দক্ষিন-মধ্যম) ছাত্রসেনার সভাপতি এম সোহেল তালুকদার, ছাত্রসেনা নেতা জামাল উদ্দীন, ফরিদ উদ্দীন, আবদুল খালেক প্রমুখ।
রোববার (১৬ ডিসেম্বর) রাতে পূর্ব সৈয়দবাড়ি রাহাতিয়া নক্সবন্দীয়া দরবার শরীফে মাজার জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন এই প্রার্থী। পরে তিনি মরিয়ম নগর ইউনিয়নের রশিদিয়া পাড়া, মাইজপাড়া ও কাঁটাখালী এলাকায় গনসংযোগ করেন ও পথসভায় বক্তব্য দেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply