বাংলাদেশ, মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং, ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ।

গাজীপুরের তিনটি উন্নয়ন কাজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

 গাজীপুর জেলা প্রতিনিধি 
ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজীপুরের তিনটি উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি ১১ অক্টোবর বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজীপুর জেলার ৩টি প্রকল্পের উদ্বোধন করেন।

গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ঐতিহাসিক ভাওয়াল নাট মন্দিরে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক ডঃ দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সঞ্চালনায় গাজীপুরের সাংবাদিক এম. আসাদুজ্জামান সাদ ও শ্রীপুরের কৃষক আব্দুল মালেক প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্সে সরাসরি কথা বলেন।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এডঃ মোঃ জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে.এম. রাহাতুল ইসলাম, গাজীপুর মহানগর পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ, গাজীপুর এলজিডির নির্বাহী প্রকৌশলী আমিরুল ইসলাম খান, এবং বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধিগণ ও নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে গাজীপুরে উন্নয়নের ওপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। গাজীপুরে যে প্রকল্পগুলোর উদ্বোধন করা হয়েছে তা হলো, গাজীপুর মহানগরীর ধীরাশ্রম দক্ষিণখান এলাকায় ৬তলা বিশিষ্ট রাবেয়া আনোয়ার মাতৃসদন কেন্দ্র ও নীলের পাড়া এলাকায় ৩তলা বিশিষ্ট হালিমা তাইজুদ্দিন নগর স্বাস্থ্য কেন্দ্র এবং গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার শীতলক্ষ্যা নদীর ওপর বরমী ও সিংহশ্রী বাজারে সংযোগকারী ৩১৫ মিটার দীর্ঘ একটি সেতু।

আরো খবর

Leave a Reply