৮ মে ২০২৪ / ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৫৩/ বুধবার
মে ৮, ২০২৪ ৩:৫৩ পূর্বাহ্ণ

দেবিদ্বারে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

     

বিশেষ প্রতিনিধি

কুমিল্লার দেবিদ্বার’র তালতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শুক্রবার বিকালে থানা প্রশাসন ও ১৬ নং মোহনপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে অপরাধ দমন, অইন শৃঙ্খলার উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা আনুষ্ঠিত হয়।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ১৬ নং মোহনপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক ও আওয়ামী সেচ্ছাসেবক লীগ নেতা মো.সাহাদাৎ হোসেন মিঠু’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা-৪ দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের সদস্য মো. শাহজাহান সরকার, দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার মো.সাইফুল ইসলাম,উপজেলা আওয়ামলিীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.সিদ্দিকুর রহমান ভুইয়া,সাবেক চেয়ারম্যান মো.তাজুল ইসলাম,১৬ নং মোহনপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো.ময়নাল হোসেন, ১৬ নং মোহনপুর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.মজিবুর রহমান ভুইয়া, মোহনপুর উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হরেকৃষœ দেবনাথ,আমাদের টিভি২৪ ডট কমের সম্পাদক উপাধ্যক্ষ এ.টি.এম সাইফুল ইসলাম মাসুম,বারুজীবি সমিতির সাবেক সভাপতি কালীপদ মজুমদার,বাবু প্রহল্লাদ নাহা,বাবু রবীন্দ্র চন্দ্র পাল, কৃষœ কান্ত নাহা,পুলিন নাহা, উত্তম নাহা,রমেশ পাল, বিনয় দাস,ইউপি সদস্য মো.জহিরুল কাইয়ুম মুন্সী,সুশীল সমাজ,রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি রাজী মোহাম্মদ ফখরুল প্রধান অতিথির বক্তব্যে বলেন সাধারন জনগণ আর আইন শৃঙ্খলা বাহিনী এক হয়ে কাজ করলে সব বাধা দূর হয়ে যাবে। জাঙ্গিবাদ,মাদক আর চোর-ডাকতদের দমনে সরকারের পাশাপাশি সকল মহলকে এগিয়ে আসাতে হবে। প্রধান অতিথি আরো বলেন যে কোন মূল্যে হোক অপরাধীদের সমাজ থেকে উৎখাত করতে হবে। এলাকার হিন্দু সম্প্রদায়দের উদ্দেশ্যে বলেন দেশে সংখ্যালঘু বলতে কিছুই নাই আমরা সবাই বাংলাদেশি ও বাঙ্গালী।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply