১৬ মে ২০২৪ / ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৪৮/ বৃহস্পতিবার
মে ১৬, ২০২৪ ১০:৪৮ পূর্বাহ্ণ

বাঁচতে গিয়ে চলন্ত মোটরসাইকেল থেকে লাফ দিয়ে যুবতী আহত ॥ থানায় মামলা দায়ের

     

 

এ.কে কাওসার, হবিগঞ্জ প্রতিনিধি

চলন্ত মোটরসাইকেল থেকে লাফ দিয়ে নিজের সম্ভ্রম রক্ষা করতে গিয়ে গুরুতর আহত কাজল রেখা (৩০) থানায় মামলা দায়ের করেছেন। মামলায় কাজল রেখা তার সাবেক স্বামী পরকীয়া প্রেমিক দিলু মিয়াসহ ৫ জনকে আসামী করেছে।

গত শুক্রবার বিকালে সে তার মাকে নিয়ে শায়েস্তাগঞ্জ থানায় হাজির হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ঢাকার শাহ আলী থানাধীন মিরপুর ১ এর বাসিন্দা খোরশেদ আলমের কন্যা কাজল রেখা মাধবপুর উপজেলার নোয়াপাড়া গ্রামে সাবেক চেয়ারম্যান লিটন মিয়ার বাসায় ভাড়া বাসায় বসবাস করছে।

১৩ বছর আগে শায়েস্তাগঞ্জ থানার বড়চর গ্রামের মাজহারুল ইসলাম লিটনের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ১১ বছরের এক কন্যা সন্তান রয়েছে। স্বামীর সংসারে থাকাকালীন সময়ে তার সাথে পরিচয় হয় পাশ্ববর্তী কদমতলী গ্রামের আব্দুল আজিজের পুত্র দিলু মিয়া (২৭) এর। তার সাথে কাজল রেখার এ সম্পর্ক মেনে নিতে পারেনি তার স্বামী লিটন।

এক পর্যায়ে লিটন সন্তান রেখে তাকে তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। পরে কাজল রেখা দিলুর সাথে তার পরকীয়া প্রেমের সম্পর্ক চালিয়ে যায়। এক পর্যায়ে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। এরপর দিলুর সাথেও তার সংসার টিকেনি। এখানেও হয় ছাড়াছাড়ি। এরপরও রেখার সাথে দিলুর সম্পর্ক চলতে থাকে।

গত (১১ এপ্রিল) বিকালে কাজল রেখা তার সন্তানকে দেখতে আসে কদমতলী গ্রামে। এ সময় তাকে দেখতে পেয়ে দিলুসহ কয়েকজন যুবক মোটরসাইকেল যোগে এসে তাকে জোরপূর্বক তাকে তুলে নিয়ে যায়। অলিপুর-শাহজীবাজার পুরাতন সড়কে আফতাব উদ্দিন শাহ্’র মাজারের সামনে নিজেকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল থেকে লাফ দেয় কাজল রেখা। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সে চিকিৎসাধীন আছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply