৬ মে ২০২৪ / ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:২১/ সোমবার
মে ৬, ২০২৪ ১০:২১ অপরাহ্ণ

চট্রগ্রাম (সি এন্ড এফ) কর্মচারী ঐক্য পরিষদ এর উদ্যোগে বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

     

 

গত ৬ তারিখ চট্টগ্রাম অঞ্চলের সি এন্ড এফ কর্মচারী ভাইদের নিয়ে গঠিত আঞ্চলিক সংগঠন চট্রগ্রাম কর্মচারী ঐক্য পরিষদ (সি এন্ড এফ) উদ্যোগে বার্ষিক বনভোজন, পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রত্যেক সদস্যের উপস্থিতিতে ঝাঁকজমকভাবে পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠান সি এন্ড এফ এর আহ্বায়ক বাবু রুপায়ন বড়ুয়ার সভাপতিত্তে ও সংগঠনের সচিব মোঃ এনামুল হকের সঞ্চলানায় ও সংগঠনের যুগ্ন আহবায়ক আবুল মুনছরের কোরআন তেলোয়াতের মাধ্যমে আলোচনা সভা সূচনা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সি বি এ (২৩৪) এর সাধারণ সম্পাদক জনাব জাকির হোসেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সি বি এ (২৩৪) উপদেষ্টা বাবু প্রিয় রঞ্জন পাল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সি বি এ (২৩৪) এর সাবেক সাঃ সম্পাদক জনাব এড,সাজ্জাদুর রহমান বাচ্চু, সি বি এ (২৩৪) সিনিয়র সহ সভাপতি জনাব নরুজ্জামান রানা,সাবেক সহ সভাপতি জনাব বোরহান উদ্দিন বাহাদুর, সি বি এ (২৩৪) সাংগঠনিক সম্পাদক জনাব হারুন বাবুর,বন্দর বিষয়ক সম্পাদক জনাব কাজী সফিউল আজম,সাবেক বন্দর বিষয়ক সম্পাদক জনাম হোসেন মোঃ মারুফ ইলাহি, যুগ্ন কাস্টমম বিষয়ক সম্পাদক বাবু প্রলয় কুমার বড়ুয়া, যুগ্ন সাংগঠনিক সম্পাদক বাবু রাজিব কুমার দে,সাবেক সদস্য ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক বাবু দেভাষীশ খাস্তগীর প্রমুখ।

বক্তারা চট্রগ্রাম সি এন্ড এফ কর্মচারী ভাইদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয় বলেন, একতা থাকা মানে যে কোন প্রতিকূলতা ও সমস্যা সমাধানে নিজের অবস্থান দৃঢ় রাখা। বক্তারা আরও বলেন নিজেদের মধ্যে কোন ধরণের বিদ্বেষমমূলক আচরণ প্রকাশ না করে এক হয়ে কাজ করার আহ্বান জানান।

আলোচনা শেষে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রথম বিজয়ী হয়েছেন ডেপুটি কমিশনার অফ কাস্টম বাবু উত্তম কুমার, ২য় বিজয়ী আরজ আলি খান, ৪র্থ বিজয়ী ফেয়্যার ব্যানচার এজেন্সি, ৫ ম বিজয়ী সি বি এ( ২৩৪) এর যুগ্ন সম্পাদক জনাব রাসেল খান, ৯ম বিজয়ী সায়ন, ১০ম বিজয়ী সি বি এ (২৩৪) কাস্টম সম্পাদক জনাব ইব্রাহিম, সি বি এ এর সিনিয়র সহ সম্পাদক জনাব জাহাঙ্গীর, মিসেস সাদ্দাম, উক্ত অনুষ্ঠানে আরো উপস্তিত ছিলেন ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক আবু আলি মোঃ ইদ্রিস,মোবারক আলি, সুপায়ন বড়ুয়া,সঞ্জয় বৈদ্য বাসু,মোঃমীর হাসান,আবদুল মালেক আজাদ,মোঃ মুফিজ, যুগ্ন সচিব মোঃ সাদ্দাম হোসেন, দেলোয়ার হোসেন,মিজানুর রহমান,আবদুল মমিন,সিনিয়র সদস্য তাপস ও প্রমুখ।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply