৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:৩২/ শুক্রবার
মে ৩, ২০২৪ ৯:৩২ অপরাহ্ণ

বিশেষ দিনে দোয়া চাইলেন ওমর সানী

     

এপ্রিল আর মে মাস এলে চিত্রনায়ক ওমর সানীর মনটা একটু বেশিই খারাপ থাকে। কারণ এই দুটি মাসে তিনি তার বাবা মুজিবুর রহমান ও মা মনোয়ারা মুজিবকে হারিয়েছিলেন। তাই নিজের জন্মের মাসে জন্মদিনে যেখানে তার আনন্দে থাকার কথা, সেখানে মন খারাপ থাকে। কিন্তু তবুও পারিপার্শ্বিক নানান কিছু ভেবে স্ত্রী, সন্তানদের কথা ভেবে জন্মদিনে কিছু না কিছুর আয়োজন করা হয়েই যায় তার। আজ ঢাকাই চলচ্চিত্রের এই তারকার ৪৯ তম জন্মদিন। ১৯৬৯ সালের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি।

জন্মদিনে পরিবারের সঙ্গে দারুণ সময় পার করছেন বলে জানান ওমর সানী।  সানী বলেন, ‘জন্মদিনে সবার কাছে সুস্থতার জন্য দোয়া চাই। আমি মনে করি, সুস্থতার চেয়ে বড় সম্পদ আর নেই। ’

ওমর সানী আরও বলেন, ‘আমার স্ত্রী ও সন্তান এখনো আমার কাছে আছে। এটা আমার জীবনে সবচেয়ে আনন্দের বিষয়।’ গত মার্চে হৃদরোগে আক্রান্ত হন ওমর সানী। তাঁর হৃৎপিণ্ডে দুইটি রিং পরানো হয়েছে। তবে এখন তিনি শংকামুক্ত।

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ছিলেন ওমর সানী। জনপ্রিয়তা ধরে রেখেছেন আজও। নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন। শুধু নায়ক নয়, খলনায়ক হিসেবেও তার অভিনয়ের প্রশংসা করেছেন চলচ্চিত্র সমালোচকরা। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো, ‘চাঁদের আলো’, ‘কুলি’, ‘এই নিয়ে সংসার’, ‘আত্ম অহংকার’, ‘মহৎ’, ‘দোলা’, ‘আখেরি হামলা’ ইত্যাদি। বর্তমানে ওমর সানী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে বেশ কিছু ছবি।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply