৫ মে ২০২৪ / ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:০২/ রবিবার
মে ৫, ২০২৪ ৭:০২ অপরাহ্ণ

আলোর পথে-যুব সাহিত্য ফোরামের বার্ষিক সাংস্কৃতিক উৎসবের বিভিন্ন উপ-কমিটির সভা অনুষ্ঠিত

     

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ”আলোর পথে-যুব সাহিত্য ফোরাম”র উদ্যোগে এবং সততা ভিশন বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগিতায় সাংস্কৃতিক প্রতিযোগিতা উৎসবের সাংগঠনিক কমিটির ৩য় প্রস্তুতি সভা ৩রা জানুয়ারী বুধবার বিকেল সাড়ে ৫টায়(টিসিবি ভবনের বিপরীতে) সততার কার্য্যলয়ে উৎসবের আহবায়ক বাবুল হোসেন বাবলা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় সম্মানিত অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান সততার পরিচালক ও সাঃসম্পাদক- মোঃ লোকমান হোসেন। এসময় আলোর পথের সহ-সম্পাদক মোঃ শাহেদ,সহযোগি সংস্থা ক্রাইম ডায়রিবিডি’র প্রতিনিধি মোঃ সালাউদ্দিন,কর্ণফুলী প্রতিনিধি-নজরুল ইসলাম,চট্টগ্রাম কন্ঠের এম.আর আমিন,শিল্পী গোষ্টির সদস্য নাহিদা আক্তার,উর্মি,জুলি বড়ুয়া,সাংগঠনিক সদস্য-মোঃ আসিফ,মোঃ আমজাদ হোসেন সহ বিভিন্ন সংগঠনের দায়িত্বশীলগন
আগামী ১২ জানুয়ারী (শুক্রবার) সকাল ৮.৩০টা হতে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিযোগিতা শুরু হবে এবং ১৯জানুয়ারী সপ্তাহ ব্যাপি অনুষ্টানের ফাইনাল ও পুরস্কার বিতরণ ,গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে..আহবায়ক মুঃবাবুল হোসেন বাবলা,যুগ্ন আহবায়ক-মোঃ শাহেদুর রহমান (শাহেদ),সদস্য-জাহেদ কায়সার,এম.আর আমিন,নজরুল ইসলাম,সালাউদ্দিন, আঃ লতিফ রানা,রাশিদুল হাসান সাহেদ,আল- আমিন,মোস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা উপ-আহবায়ক দেলোয়ার আমিন হারুন, সদস্য-মোঃ ইলিয়াছ, মোঃ লোকমান হোসেন,এডঃ বরকত উল্লাহ খান,অভ্যর্থনায়ে- জসিম উদ্দিন দুলাল, মোঃ মোরশেদ আলম,ডাঃ উদয়ন কান্তি মিত্র,র্যা লি আহবায়ক- মোসলেহ উদ্দিন বাহার,সদস্য জাহেদ আনসারী,কে.এম রুবলে,স্কাউট টিম,শৃংখলা উপ-কমিটিতে- আঃ লতিফ রানা, আরমান মিয়া,রিয়াজ, নাছির,রাসেদ ,শাহিন আলম রুবলে হাসানও শেখ ফরিদ, সাগর।
সাংস্কৃতিক উপ-কমিটিতে-শিমুল দাশ, নাহিদা আকতার, ইসরাত জাহান উর্মি,শান্তা আক্তার,শাহেদ,দাবা-কমিটির আহবায়ক- আরিফ মাস্টার,সদস্য-আঃহামিদ,হোসেন বাবলা,মাহবুবুল আলম(হুজুর),ছবি আকাঁ ও সাজসজ্জায়-নাহিদা আলম,টুম্পা,নাহিদা ও আকলিমা, বির্তক উপ কমিটিতে- দেলোয়ার হোসেন সিনজন,মোঃ মামুন,আকলিমা আক্তার,ফুটবলে- জোবায়ের বশর,মামুন হোসেন, দেলায়ার হোসেন,মুরাদ,রাহাত হাসান, ক্রিকেটে- মনির ,মন্জুর. টিপু, রুবলে, আরিফ ও মুনসুর সদস্য করে ”আলোর পথে-যুব সাহিত্য ফোরাম”র বার্ষিক সাংস্কৃতিক উৎসব-২০১৮ইং গঠন করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply