২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:৫১/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ৮:৫১ অপরাহ্ণ

আজকের মধ্যেই ধর্মঘট প্রত্যাহার হবে : সেতুমন্ত্রী

     

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধর্মঘট নিয়ে নানা ধরনের ঘটনা ঘটছে। সবকিছু আমাদের নলেজে আছে। আমরা আশাবাদী আজকের মধ্যেই এ ধর্মঘট প্রত্যাহার হবে।আজ বুধবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
বৈঠকে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নৌমন্ত্রী শাজাহান খান, শ্রম প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, আইনমন্ত্রী আনিসুল হক।
ওবায়দুল কাদের বলেন, ধর্মঘটে জনদুর্ভোগ দেখছি। মানুষ কষ্ট পাচ্ছে। এ সম্পর্কিত মন্ত্রী হিসেবে আমি দায় এড়াতে পারি না। এ জন্য তাদের (পরিবহন শ্রমিক নেতাদের) আমি অনুরোধ জানিয়েছি। তবে প্রত্যাহারের একটা নিয়ম আছে। একজন-দুজন তো সিদ্ধান্ত দিতে পারেন না। এখন তারা বসে সিদ্ধান্ত জানাবেন।
সভা শেষে বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ জানিয়েছেন, কিছুক্ষণের মধ্যে মালিক-শ্রমিক নেতৃবৃন্দ বসবেন এবং দুপুর দেড়টায় সড়ক পরিবহন সমিতির মতিঝিলসস্থ অফিসে সংবাদ সম্মেলনে তাদের সিদ্ধান্ত জানাবেন।
শাজাহান খান সচিবালয় থেকে বের হওয়ার সময় সাংবাদিকদের বলেন, ধর্মঘটের মধ্যে জামায়াত-শিবির ঢুকে গেছে।
বৈঠক শেষে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আদালতের রায়ের বিষয়ে যদি কারও কিছু বলার থাকে তা আদালতের মাধ্যমেই উপস্থাপন করা উচিত। আদালতের রায় নিয়ে ধর্মঘটে যাওয়া ঠিক না। মানুষকে কষ্ট দিয়ে দাবি আদায় কোনো মানবিক কর্মকাণ্ড হতে পারে না।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply