১৬ মে ২০২৪ / ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৩:৩৬/ বৃহস্পতিবার
মে ১৬, ২০২৪ ৩:৩৬ পূর্বাহ্ণ

ডা. শাহাদাত হোসেন’র বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে জামাল খান ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সমূহের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

     

 

 

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন’র বিরুদ্ধে দৈনিক খবর ২৪.কম এ মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে ২১নং জামাল খান ওয়ার্ড বিএনপির উদ্যোগে  ১২ নভেম্বর রবিবার বিকাল ৩ ঘটিকায় মহানগর বিএনপি নেতা আবু মুহাম্মদ মহসিন চৌধুরীর সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশ অনুষ্ঠিত হয়।
জামাল খান ওয়ার্ড বিএনপি নেতা মোঃ দিদারুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামাল খান ওয়ার্ড বিএনপি নেতা আব্দুল আহাদ স্বপন, হাসানুল করিম চৌধুরী, মোঃ আলমগীর, হামদু মিয়া, মহানগর ছাত্রদল নেতা এফ এ এফ রুমি, ওয়ার্ড বিএনপি নেতা মোঃ বেলাল হোসেন, টারজান চৌধুরী বিজয়, ওয়ার্ড যুব দল নেতা নুর হোসেন, কিং মোতালেব, মোঃ কামাল হোসেন, মোঃ নাছির, মোঃ জিয়া, কোতোয়ালী থানা ছাত্রদল নেতা সৈয়দ সাফওয়ান আলী, ওয়ার্ড ছাত্রদল নেতা আশরাফুল আহাদ মিরাজ, মোঃ ইমরান হোসেন, মীর মোহাম্মদ মোবারক হোসেন, মোঃ শাহেদ, মোঃ রাসেল, মোঃ ফারুক মিয়াসহ প্রমুখ নেতৃবৃন্দ।
সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে এই নিকৃষ্ট ও ঘৃণ্য ষড়যন্ত্রমূলক মিথ্যাচার দিয়ে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন এর ক্লিন ইমেজ জনগণের কাছে নষ্ট করা যাবে না। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় আসবে। নতুবা জামাল খান ওয়ার্ড থেকে তীব্র থেকে তীব্রতর গণ আন্দোলন গড়ে তোলা হবে।
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি কাজির দেউরী মোড় থেকে শুরু হয়ে দলীয় কার্যালয় নাসিমন ভবনে এসে শেষ হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply