১৪ মে ২০২৪ / ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ১০:৫৮/ মঙ্গলবার
মে ১৪, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ

খালি মাঠে আর গোল করতে দেয়া হবে না -ড. অলি

     

বাবুল হোসেন বাবলা
লিবারেল ডেমোক্রেটিক পার্টি(এল. ডি.পি)’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভাতে সাবেক যোগাযোগ মন্ত্রী ও পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. কর্নেল (অবঃ) অলি আহম্মদ প্রধান অতিথির বক্তব্যে- আঃলীগ সরকার কে উদ্দেশ্যে করে বলেন, খালি মাঠে আর গোল করতে দেয়া হবে না। তিনি  ২৯ অক্টোবর রোববার বিকেলে নগরীর মুসলিম হলে এই কথাগুলো বলেন।
আগামীতে নিরেপক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য প্রস্ততি নিতে সকল দল কে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার দৃঢ় আহবান করেন। আওয়ামী সরকার বর্তমানে সব দিকে নিয়ন্ত্রন হারিয়ে আন্তর্জাতিক ভাবে দেশ কে রোহিঙ্গা ইস্যু নিয়ে চাপে এনে শান্তিকামী জনগণ কে বিষিয়ে তুলেছে। আর রোহিঙ্গা ইস্যুতে সারাদেশের নিত্যপণ্য আকাশচুম্বী হয়ে দিশাহারা হয়ে উঠেছে নিরীহ জনতা।
তিনি আরো বলেন,সরকারের দূর্বল শাসন ব্যবস্থার কারণে ক্রমাগত দলীয় পদস্থ লোকের দ্বারা দূর্নীতি গ্রস্থ হওয়ার কঠোর সমালোচনা করেন।এক পর্যায়ে অলি বলেন, আমরা যে ভুলের মাাশুুল দিচ্ছি তার চেয়ে কঠোর মাশুল দিতে হবে এই বঙ্গকণ্যা হাছিনা কে। তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাছিনা কে প্রস্তত হতে অনুরোধ জানান।সাবেক মন্ত্রী শেষে এক বাক্যে প্রধান মন্ত্রী লক্ষ্য করে বলেন,আপনি প্রকৃত দেশ প্রেমিক হয়ে থাকলে বা বঙ্গকণ্যা হয়ে থাকলে আজিই একজন সিল্কেশন ”প্রধানমন্ত্রী বানিয়ে” নিরেপক্ষ সরকারে কাছে জাতীয় নির্বাচন দেওয়ার জোর দাবি দেন।
সাবেক সাংসদ ও উত্তর জেলা এলডিপির সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে সভাতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রিয় যুগ্ন মহাসচিব ও সাবেক পিপি এডঃ কফিল উদ্দিন,সাবেক চেয়ারম্যান হাজী জিয়াউল হক চৌধুরী বাবুল,নগর সভাপতি এম সলিমুল্লাহ ,নগর বিএনপির উপদেষ্ঠা হাজী জাহাঙ্গীর আলম,দক্ষিণ জেলা এলডিপির সদস্য সচিব আব্দুল কুদ্দুস, উত্তর জেলা এলডিপির নেতা এডঃ নাছির উদ্দিন ।
উত্তর জেলা এলডিপির সদস্য সচিব গোলাম কিবরিয়া শিমুলের সঞ্চালনায়ে সভাতে আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় সদস্য হাজী ইয়াকুব আলী,দপ্তর সম্পাদক হাজী দোস্ত মোহাম্মদ,গণতান্ত্রিক যুবদলে সদস্য সচিব ছাইদুল হক,মোঃ শাহজাহান সহ নগর,উত্তর,দক্ষিনের নেতৃবৃন্দ। এছাড়া সভা থেকে ২০দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া চট্টগ্রামে গাড়ী বহরে হামলার তীব্র নিন্দা জানানো হয়।
সভা শেষে বিভিন্ন রাজনৈতিক দল থেকে প্রায় শতাধিক নেতাকর্মী ফুল দিয়ে এলডিপিতে যোগদান কারীদের কর্ণেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply