৩০ এপ্রিল ২০২৪ / ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:৩০/ মঙ্গলবার
এপ্রিল ৩০, ২০২৪ ১২:৩০ পূর্বাহ্ণ

  সামনের কঠিন নির্বাচনে নৌকাকে জয়ী করতে ঐক্যবদ্ধ কাজ করুন

     

 

 

চট্টগ্রাম মহানগর পেশাজীবী লীগের অভিষেকে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী বলেন,দীর্ঘ বৎসর ক্ষমতার বাইরে থেকে আঃলীগ জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবের হত্যার বিচারের অপেক্ষায় ছিল।

অবশেষে সেই হত্যার প্রতিশোধ নিয়েছে ফাসিঁ কার্যকরের মাধ্যমে। আর বর্তমানে সরকারের ভিশন২০২১ বাস্তবায়নে শেখ হাছিনার হাত কে শক্তিশালী করতে পেশাজীবী গণ মানুষ কে আঃলীগের ছায়াতলে আসার কাজ করতে হবে।

তিনি ৭১সালের পরাজিত শক্তির ব্যাপারে সর্তক সহ দলে ভিতরে শত্রু যেন স্থান না পায় তাও দেখতে হবে। তিনি পেশাজীবী লীগের নেতৃবৃন্দ কে সামনের কঠিন নির্বাচনে নৌকাকে আবারো জয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে বিশেষ অনুরোধ করেন। বক্তব্যের শেষ দিকে তিনি দলের নামে চাদাঁবাজী,সন্ত্রাসী-মাদক ইয়াবা বিক্রিয়কারীদের কোন স্থান আওয়ামী লীগে হবে না বলে ঘোষনা দেন।

পেশাজীবী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা রফিউল হায়দার (রফি) বিশেষ অতিথির বক্তব্যে বলেন, সরকারের কিছু বর্ণচোরার জন্য সকল ভাল কাজ ম্লান হতে চলেছে। স্বাধীনতার মহানায়ক মুজিবের বাংলায় আগামী প্রজন্ম কে আদর্শিক রাজনৈতিক নেতৃত্বের আনূগত্যই আসার আহবান জানান। ব্যাংকাস লীগ কেন্দ্রিয় নেতা সৈয়দ ফজলে এলাহি(সাব্বির) বলেন,৭মার্চের ভাষণই ঐতিহাসিক ঘোষনা। বর্তমানে যারা সাংবিধানিক ভাবে স্বাধীনতার ঘোষনা নিয়ে নতুন বির্তক তুলতে চাচ্ছেন-তারা এদেশের  সত্যি স্বীকৃতি কে চাই না বলে প্রলাভ বকছেন।

বিশেষ অতিথি নগর মৎস্যজীবী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) লায়ন এম.শফিউল আলম বলেন, স্বাধীন ও সম্ভবনাময় এদেশে নিয়ে যারা আন্তর্জাতিক চক্রান্ত করছেন তাদের প্রতি এখনই পদক্ষেপ না নিলে মুজিবের এই বাংলা কঠিন সমস্যায় পড়বে। আর রোহিঙ্গাদের ভিন্ন ভাবে বাংলাদেশে চাপিয়ে দিয়ে আন্তর্জাতিক মহল সত্যিকার ভাবে দেশের উন্নয়ন কে বাধাগ্রস্থ করতে উঠে পড়ে লেগেছেন।

নগরীর হোটেল ফেভার ইন(স্কাই ভিই)হলে ২৭অক্টোবর শুক্রবার সন্ধ্যায় সংগঠনের সভাপতি সাংবাদিক মহিউদ্দিন মো:ইকবালে সভাপতিত্বে এবং সাঃসম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায়ে অন্যান্যর মধ্যে বক্তব্যে রাখেন কেন্দ্রিয় নেতা মোঃ ইদ্রিস আলী মানিক,নগর সিনিয়র সহ-সভাপতি মোঃইকবাল আলী নুর,যুগ্ন সম্পাদক মোঃ আজম খান,সাংগঠনিক সম্পদক-ইসমাইল ফরিদ,সহ-সভাপতি শামসুল আলম,মোঃ শাহিদ খান,সালাউদ্দিন রনি,মোঃ জাবেদ খান, প্রশান্ত বড়ুয়া,কায়সার তালুকদার প্রমুখ।

পেশাজীবী লীগের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ৫১সদস্য বিশিষ্ট কমিটির পরিচয় এবং বিগত দিনে বিশেষ অবদান রাখায় ঢাকা-চট্টগ্রামের কয়েকজন নেতৃবৃন্দ কে ক্রেস্ট দিয়ে সংবর্ধা প্রদান করা হয়। পরিশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় ।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply