৩০ এপ্রিল ২০২৪ / ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১:৪২/ মঙ্গলবার
এপ্রিল ৩০, ২০২৪ ১:৪২ পূর্বাহ্ণ

সাহসী ভূমিকা নিয়ে এগিয়ে যাবে অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার মেইল

     

 

কক্সবাজার সমুদ্র জনপদ মেরিন ড্রাইভের পাশে অবস্থিত দরিয়া নগরে দিনব্যাপী কক্সবাজার মেইল পরিবারের আড্ডা,প্রীতিভোজ, বিনোদন মুলক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগী ও মিলনমেলা শুক্রবার সম্পন্ন হয়েছে।
এ সময় বক্তারা বলেন, অল্প সময়ের মধ্যে অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার মেইল পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছে। গণমানুষের প্রিয় অনলাইন সংবাদ মাধ্যম হিসেবে কক্সবাজার মেইল জন্মলগ্ন থেকেই সাহসী ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

তাঁরা আরো বলেন, পর্যটন ও এলাকার উন্নয়ন সমৃদ্ধি অর্জনে কক্সবাজার মেইল বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। অবিচল সাহসী অগ্রযাত্রায় কক্সবাজার মেইল গণমানুষের প্রত্যাশা পূরণ করে যাবে। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশে অবিচল থাকবে এবং পাঠকের কাংখিত প্রত্যাশা পূরণে সচেষ্ট থাকবে। মহা পরিকল্পনা নিয়ে কক্সবাজার মেইলের এক ঝাক সাংবাদিক কাজ করছে। তাঁরা সকল পাঠক, শুভানুধ্যায়ী, সাংবাদিকদের কক্সবাজার মেইলে চোখ রাখার আহবান জানান ।
কক্সবাজারমেইল ডটকমের সম্পাদক আমিরুল ইসলাম মো: রাশেদ এর সভাপতিত্বে ও বার্তা সম্পাদক রুহী মেহনাজ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কক্সবাজারমেইল ডটকমের সম্মানিত উপদেষ্ঠা আবু শাহাদাত মো.সায়েম ডালিম, আইন উপদেষ্টা সম্পাদক অ্যাডভোকেট সাহাব উদ্দিন সাহীব, মোহনা টিভির জেলা প্রতিনিধি আমানুল হক বাবুল, রামু প্রেস ক্লাব কর্মকর্তা, দৈনিক বাঁকখালী ও কক্সবাজারমেইল ডটকমের স্টাফ রিপোর্টার খালেদ হোসেন টাপু, নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন, সাহিত্য সম্পাদক চৌধুরী প্রদীপ, গায়েন, আজকের কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার এমরান ফারুক অনিক, মেইল পাঠক ফোরামের সভাপতি অধ্যাপক রোমেনা, সাধারন সম্পাদক ফাতেমা আক্তার,ব্যবসায়ী সাইফুল ইসলাম,ব্যাংকার মেজবাহ আহম্মেদও ব্যবসায়ী সুলতান প্রমুখ। এতে মেইলের ৩০ জন শিক্ষানবিশ প্রতিবেদক অংশ গ্রহন করে।
এদিকে অনুষ্ঠানে গুরুত্ব পূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদানকালে কক্সবাজার মেইলের সম্পাদক আমিরুল ইসলাম মো: রাশেদ বলেন,পথচলার শুরু থেকে এই অনলাইন নিউজ পোর্টালটি বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে শ্রেষ্ঠত্ব বজায় রেখেছে। এ ধারা অব্যাহত থাকবে বলে আমাদের প্রত্যাশা।
অনুষ্ঠানে সকল সংবাদকর্মীদের উদ্দেশ্যে কক্সবাজার মেইল ডটকমের সম্মানিত উপদেষ্টা প্রধান অতিথি বলেন, বর্তমান সময়ে অনলাইন নিউজ পোর্টালগুলোর গুরুত্ব অপরিসীম। যা জনসাধারণের নিকট অতিদ্রুত সংবাদ পৌঁছে দেওয়ার ক্ষেত্রে প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়া চাইতে বেশি শক্তিশালী। সত্যকে সত্য বলা এবং মিথ্যাকে মিথ্যা বলার সাহস কক্সবাজার মেইল পরিবারের আছে, ভবিষ্যতেও একই ধারাবাহিকতায় কক্সবাজার মেইল কাজ করে যাবে। তাই কক্সবাজার মেইলের সকল কর্মরত সংবাকর্মীদেকে গুরুত্ব সহকারে লিখুনীর মাধ্যমে এলাকার উন্নয়ন, সম্ভবনা, সমস্যা ও অপরাধ কর্মকান্ডের সংবাদ পাঠানোর আহবান জানান এবং সেবার ব্রত নিয়ে সংবাদকর্মীদের এগিয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন।
বার্তা সম্পাদক রুহি মেহনাজ বলেন,আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি অবহেলিত সমাজ কে ভালো কিছু উপহার দিতে। আর সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে মেইলের সকল সংবাদকর্মী।

অনুষ্ঠানে নিয়মিত কক্সবাজার মেইলে সংবাদ প্রেরণের মাধ্যমে সহযোগী হওয়ার সম্মাননা স্বরূপ রামুর সাংবাদিক খালেদ হোসেন টাপুকে কক্সবাজারমেইল ডটকমের পরিবারের পক্ষ থেকে উপহার তুলে দেয়া হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply