২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৯:১৫/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ৯:১৫ পূর্বাহ্ণ

নগরীতে গ্যাস-বিদ্যুৎ-পানি সংকট নিরসনে দ্রুত পদক্ষেপ গ্রহণের জোর দাবী

     

 

চট্টগ্রাম উন্নয়ন পরিষদ এর সভাপতি শাহ্ নুরুল আলম বলেছেন, বর্তমানে চট্টগ্রাম মহানগরীতে গ্যাস-পানি-বিদ্যুৎ সংকট তীব্র আকার ধারণ করেছে, নিত্য দিনের এ সমস্যায় নগরবাসীর নাভিশ্বাস উঠেছে। তিনি, গ্যাস-বিদ্যুৎ-পানি সমস্যা দ্রুত নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।
আজ ১৫ অক্টোবর রবিবার বিকাল ৩ ঘটিকায় চট্টগ্রাম উন্নয়ন পরিষদের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে শাহ নুরুল আলম এ দাবী জানান।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোহাম্মদ নাজিম উদ্দিনের সঞ্চালনায় সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ খালেকুজ্জামান জিন্নাহ’র বাসভবনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি এম এ সোবহান, সহ-সভাপতি আবু জাফর চৌধুরী, খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ খালেকুজ্জামান জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক এম.কে. মোমিন, প্রচার সম্পাদক আমিন উল্লাহ মেজু, পরিষদ নেতা এম সেকান্দর আলী, অধ্যাপক সাবের আহমদ, এডভোকেট ওসমানগণি, ব্যবসায়ী নেতা হাজী তৈয়বুর রহমান, আজিজুল হক সওদাগর, পেশাজীবী নেতা রনজিত ঘোষ, ডা. প্রদীপ দাশ, সমাজ সেবক চন্দন দাশ, যুবনেতা সেলিম আজাদ রেজা, ছাত্রনেতা আনোয়ার হোসেন প্রমুখ।
সভায় শাহ্ নুরুল আলম ক্ষোভ প্রকাশ করে বলেন, বর্তমানে দিনে-রাতে ২৪ ঘণ্টা এমনকি গভীর রাতেও সমান তালে ঘন্টার পর ঘণ্টা বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং চলছে। তাতে করে জনগণের সীমাহীন দুর্ভোগ বেড়েছে, বাসা-বাড়ীতে গ্যাস, বিদ্যুৎ ও পানির অভাবে মানুষ নরক যন্ত্রণা ভোগ করছে। পানির জন্য প্রত্যেক ওয়ার্ডে হাকাকার চলছে।
সাধারণ সম্পাদক খালেকুজ্জামান জিন্নাহ বলেন, অবিলম্বে গ্যাসের সমাধান ওয়াসার পানি সরবরাহ বৃদ্ধি এবং বিদ্যুতের আশু সমাধান অবশ্যই করতে হবে। অন্যথায় জনগণকে সাথে নিয়ে ওয়াসার চেয়ারম্যান গ্যাস কর্তৃপক্ষ ও বিদ্যুৎ অফিসের প্রধান প্রকৌশলী বাসভবন ও অফিস ঘেরাও করা হবে। এতে কোন রকম অবাঞ্চিত ঘটনার পরিস্থিতি সৃষ্টি হলে তার জন্য সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ দায়ি থাকবে।
সভায় সংগঠনের প্রদান উপদেষ্টা চট্টগ্রাম সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দিনের সুস্থ্যতা কামনা করা হয় এবং তার জন্মদিনের চট্টগ্রাম উন্নয়ন পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply