৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:২৩/ শুক্রবার
মে ৩, ২০২৪ ২:২৩ পূর্বাহ্ণ

নওগাঁর পত্নীতলায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

     

 

নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁর পত্নীতলায় সোমবার বিকালে উপজেলার মহেশপুর ফুটবল মাঠে পত্নীতলা  ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ ( পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার।

পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষনার পর পত্নীতলা  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও  পত্নীতলা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা শাহ্ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ রফিকুল ইসলাম বাচ্চু, সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ বাদল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমিনুল হক,  পত্নীতলাউপজেলা পরিষদের চেয়ারম্যান ও পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফ্ফার, নজিপুর পৌরসভার মেয়র ও পত্নীতলা  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক রেজাউল কবির চৌধুরী বাবু, নওগাঁ জেলা পরিষদ সদস্য ও পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাহাবুব আলম চৌধুরী ও আজাদ রহমান, শ্রম বিষয়ক সম্পাদক দিলিপ চৌহান, নওগাঁ জেলা পরিষদ সদস্য ও পত্নীতলা  উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা জিন্নাহ্ ঝরনা।

পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কাশেম মন্ডলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বজলুর রশিদ, পৌর আওয়ামীলীগের সাঃসম্পাদক মিল্টন উদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মনিবুর রহমান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাঃসম্পাদক তাসরিফ হোসেন সম্পদ প্রমুখ।

এই ত্রি-বার্ষিক সম্মেলনে নাসির উদ্দীনকে সভাপতি ও আবুল কাশেম মন্ডলকে সাধারণ সম্পাদক করে মোট ৬৯ সদস্য বিশিষ্ট্য কমিটি গঠন করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply