৩ মে ২০২৪ / ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:৪১/ শুক্রবার
মে ৩, ২০২৪ ২:৪১ পূর্বাহ্ণ

চাটগাঁইয়্যা নওজোয়ানের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান

     

 

২৮ ফেব্রুয়ারি বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ এস রহমান হলে চট্টগ্রাম স্বনামধন্য সংগঠন চাটগাঁইয়্যা নওজোয়ানের ২০২১-২০২২ইং এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও উপদেষ্ঠা সংবর্ধনা শীর্ষক এক আয়োজন অনুষ্ঠিত হয়।
নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র এবং চাটগাঁইয়্যা নওজোনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন। সেলিম আকতার পিয়ালের সঞ্চালনায় শপথ শেষে নবনির্বাচিত কমিটিকে পরিচিতির পর উপদেষ্টা সংবর্ধনা জ্ঞাপন করা হয়। যথাক্রমে নবনির্বাচিত কাউন্সিলর, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মোহাম্মদ গিয়াস উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, লুৎফুন্নেসা দোভাষ বেবী, শৈবাল দাশ সুমন, আলহাজ্ব মুহাম্দ সলিমুল্লাহ বাচ্চু, আনজুমান আরা ও রুমকী সেন গুপ্ত।
এছাড়াও নবনির্বাচিত সভাপাতি জামাল আহমেদ ও সাধারণ সম্পাদক আহিল সিরাজ সহ ১৯ সদস্যের কমিটির সদস্যদের মধ্যে মোঃ গিয়াস উদ্দিন, মোঃ জসিম উদ্দিন চৌধুরী, লায়ন এম.এ মুছা বাবলু, ইলিয়াছ ইলু, ডাঃ মোঃ রাকিব উল্লাহ, রকিবুল হাসান সোহেল, মোঃ মঞ্জুর আলম, জানে আলম জনি, আনোয়ার হায়দার রাজিন, মোজাহেরুল ইসলাম, রায়হান সুলতানা নীহা, সীমা সেন, রেজাউল করিম মানিক, ওমর আলী রনি, আবুল কালাম, জাফর ইকবাল ও সাফাত ইব্রাহিম সহ চট্টগ্রামের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর পর সংগঠনের শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে যন্ত্র সঙ্গীতে সকলকে সহযোগিতা করেন কীবোর্ডে নিখিলেশ বড়–য়া, তবলায় রতন, অক্টোপ্যাডে তাজ উদ্দিন ও বেইজ গীটারে সেলিম ও আমিন।

About The Author

শেয়ার করুনঃ

অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ। অবৈধ ব্যাটারী রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার গভীর ষড়যন্ত্র রুখে দিতে হবে চট্টগ্রাম মহানগরী রিক্সা মালিক চালক ঐক্য পরিষদের এক সভা আজ সন্ধ্যা ৭ টায় লালখান বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের আহŸায়ক আব্দুল কাদের মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা আমজাদ হোসেন হাজারী। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা বাবু টিটু মহাজন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল জাহেদ জসিম, রিকশা মালিক পরিষদের সভাপতি মুহাম্মদ খুরশিদ আলম। সভায় বক্তারা বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ না করে প্যাডেল রিকশা বন্ধ করার যে পাঁয়তারা চালাচ্ছে তা আগামী দিনে চট্টগ্রাম মহানগরী থেকে রিকশা উচ্ছেদের এক গভীর ষড়যন্ত্র। তাই আগামী দিনে চট্টগ্রাম মহানগরীর রিকশা মালিকদের এক প্রতিনিধি সভার ডাক দিয়ে পরবর্তী আন্দোলনের কর্মসূচি গ্রহণ করে এ ধরণের ষড়যন্ত্রকে রুখে দিতে হবে। বক্তারা আরও বলেন, প্রশাসন উচ্চ আদালতের রায়কে অমান্য করে চট্টগ্রাম মহানগরীতে অবৈধ ব্যাটারী চালিত রিকশা চলাচলে পরোক্ষভাবে সহযোগিতা করছে। আগামীতে এধরণের কর্মকাÐ রুখে দিতে আমরা আবারও উচ্চ আদালতের শরণাপন্ন হতে বাধ্য হব। তাই সময় থাকতে এ ধরণের অবৈধ ব্যাটারী চালিত রিকশা বন্ধ করার জন্য প্রশাসনের নিকট উদাত্ত আহŸান জানাচ্ছি। সভায় আরও বক্তব্য রাখেন-মহানগরী রিকশা মালিক পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক তসলিম কোম্পানী, মোঃ করিম কোম্পানী, মোখলেচুর রহমান, সিটি রিকশা মালিক পরিষদের সদস্য মোঃ সোহাগ, মোঃ মহিবুল্লাহ, লিটন দাশ, মুহাম্মদ সোলায়মান প্রমুখ।

Leave a Reply