২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:৩০/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ

হাটহাজারীতে বিকাশের ৭৭ লক্ষ টাকা ছিনতাই, আটক ৫

     

হাটহাজারীতে বিকাশের ৭৭ লক্ষ টাকা লুন্ঠনকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে হাটহাজারী থানা পুলিশ। এ সময় লুণ্ঠিত ১২ লক্ষ ৯০ হাজার টাকা ও ছিন্তাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার ( ১৯ মে ) হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি)  বেলাল উদ্দীন জাহাঙ্গীর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান।

গ্রেফতারকৃতরা হলো: জসিম উদ্দিন, মোঃ আমির হোসেন, রাসেল, সালাহউদ্দিন এবং লিয়াকত আলী। উদ্ধারকৃত ১২ লক্ষ ৯০ হাজার টাকা বিকাশ ডিলার মিজাব এন্টারপ্রাইজের সত্বাধিকারী ফিরোজ খানের নিকট হস্তান্তর করা হয়।

ওসি বলেন, গত ৯ মার্চ রাত সাড়ে ৮টার দিকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন বিকাশ ডিলারের ফিন্যান্স ম্যানেজার সাইফুল ইসলাম তার কর্মস্থল থেকে ব্যাগভর্তি ৭৭ লাখ (সাতাত্তর লক্ষ) টাকা নিয়ে ফটিকায় ভাড়া বাসার উদ্দেশ্যে রওনা হন। এ সময় ছিনতাইকারীরা তার চোখেমুখে মরিচের গুঁড়া ছিটিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল ও সিএনজি করে পালিয়ে যায়। ভুক্তভোগী থানায় মামলা করলে পুলিশ মামলার তদন্ত শুরু করে।

তিনি জানান, প্রথমে ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজি অটোরিক্সা ও তার চালককে আটক করা হয়। পরে তার য়ে তথ্যের ভিত্তিতে দেশের বিভিন্ন স্থনে অভিযান চালিয়ে ৫ আসামীকে গ্রেফতার করা হয় এবং তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকার ১২ লক্ষ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়। এ সময় ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলও আটক করা হয়।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply