২৮ এপ্রিল ২০২৪ / ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১২:৫২/ রবিবার
এপ্রিল ২৮, ২০২৪ ১২:৫২ পূর্বাহ্ণ

খাদিজা’র পরে হবিগঞ্জে ক্ষতবিক্ষত কলেজ ছাত্রী কলি আশংকাজনক সিলেটে প্রেরণ

     

এ.কে কাওসার, হবিগঞ্জ প্রতিনিধি
সিলেটের আলোচিত কলেজ ছাত্রী খাদিজা’র উপর হামলার ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার হবিগঞ্জের  সায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর পরিক্ষার্থী কলি আক্তার (১৮) কে কুপিয়ে আঘাত ও ক্ষতবিক্ষত করেছে হিরক নামে এক যুবক।

( ৮ এপ্রিল ) শনিবার দুপুরে হবিগঞ্জ জেলার সায়েস্তাগঞ্জ উপজেলার ইউনিয়ন অফিস সংলগ্ন সড়ক এলাকায়  এ হামলার ঘটনা ঘটে।

আহত কলির মা নিলিমা জানান, কলি সায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীতে পড়া লেখা করে আসছিল।  শনিবার তার পরিক্ষা দেয়া শেষে হলে কলেজ থেকে মেয়েকে সাথে নিয়ে তিনি বাড়ি ফেরার উদ্যেশ্যে রওয়ানা হলে, পথিমধ্যে উপজেলার ইউনিয়ন অফিস সংলগ্ন সড়কে পৌছা মাত্রই মা-মেয়ের গতিপথে বাধা দেয় অস্ত্রধারী ঘাতক হিরক।
দারালো অস্ত্র ছোড়া দিয়ে কলেজ ছাত্রী কলি ও তার মা নিলিমার উপর  অতর্কিতভাবে হামলা চালিয়ে গুরুতর  আঘাত করে।

এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে ঘাতক হিরক পালিয়ে যায়। সাথে সাথে  রক্তাক্ত যখম অবস্থায় কলি ও তার মা নিলিমাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে এনে ভর্তি করা হয়। বিকেলে চিকিৎসাধীন কলির আশংকাজনক অবনতি দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালের ডাক্তার তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

আহত ছাত্রী ও তার মা হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের চড়হামুয়া নোয়াবাদ গ্রামের মৃত ইমদাদুল হকের স্ত্রী নিলিমা হক শিমু (৪০) ও তার কণ্যা কলেজ ছাত্রী কলি আক্তার (১৮)।

এব্যাপারে সায়েস্তাগঞ্জ থানার ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, ইউনিয়ন অফিস সংলগ্ন সড়কে কলেজ ছাত্রী কলি ও তার মা নিলিমা উপর হামলা চালানো হয়েছে। আমাদের পুলিশের একটি ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে আমাদের কাছে এখনো কোনো অভিযোগ আসেনি।
ঘাতক হিরক (২৬) সায়েস্তাগঞ্জ উপজেলার লেঞ্জাপাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply