২৯ এপ্রিল ২০২৪ / ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৩৪/ সোমবার
এপ্রিল ২৯, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ

বেনাপোল সীমান্তে ফের হুন্ডির টাকাসহ আটক-১

     

বেনাপোল প্রতিনিধি 

বেনাপোল সীমান্তে আবারো হুন্ডির ৬৪ লক্ষ টাকাসহ বাবু মিয়া (৪৩) নামে এক মুদ্রা পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটক পাচারকারী বেনাপোলের ধান্যখোলা এলাকার স্বরবাংহুদা গ্রামের রমজান আলীর ছেলে।
বুধবার (১৪ ফেব্রুয়ারী) রাত ১১ টার দিকে ভারত থেকে ফেরার সময় সীমান্তের রঘুনাথপুর এলাকা থেকে তাকে হুন্ডির ৬৪ লক্ষ টাকার চালানসহ আটক করা হয় বলে জানালেন ৪৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, তাদের কাছে গোঁপন খবর আসে রঘুনাথপুর সীমান্ত পথে ভারত থেকে একটি মুদ্রার চালান বাংলাদেশে আসছে। পরে উক্ত এলাকায় টহল জোরদার করে ওই পাচারকারী সীমান্ত অতিক্রমের চেষ্টাকালে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৬৪ লাখ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত টাকাসহ আটক পাচারকারীর বিরুদ্ধে মুদ্রা পাঁচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।
এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ইন্সপেক্টর (তদন্ত) ফিরোজ উদ্দিন বলেন, আটক মুদ্রা পাঁচারকারীকে বিজিবি সদস্যরা হস্তান্তর করার পরে আইনি প্রক্রিয়া শেষে তাকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply